মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়া সদরে দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান বগুড়া ধুনটের ছাত্রলীগ নেতা আবু সালেহ স্বপনের বিরুদ্ধে পদ বাণিজ্যের অভিযোগ বগুড়া সদর দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন বগুড়া জেলা তাঁতী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন বগুড়ায় বিএএফ শাহীন স্কুলের বাসের ধাক্কায় এক ভ্যান চালক নিহত বাংলাদেশ সাংবাদিক জোট বগুড়া জেলা কমিটির ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কর্তন ও আলোচনা সভা ঝিনাইগাতী ক্ষতবিক্ষত গারো পাহাড়ের চিত্র পাল্টাতে কাজ শুরু বন বিভাগের।  বগুড়ায় প্রীতি ও সুধী সমাবেশ অনুষ্ঠিত। বগুড়া ধুনটের ফৌজিয়া বিথী পেলেন “আইপিডিসি-প্রথম আলো প্রিয় শিক্ষক সম্মাননা ২০২২” বগুড়ায় ডিবি’র মাদক বিরোধী অভিযানে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার – ২

তাহিরপুরে  ৭জন রোগীকে আর্থিক সহায়তার চেক প্রদান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ২৩৪ ভিউ টাইম
এস এ রাজ, তাহিরপুর(সুনামগঞ্জ)প্রতিনিধি:
সুনামগঞ্জের  তাহিরপুর উপজেলায় ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত আরও ৭ জন রোগীকে সমাজ সেবা অধিদপ্তরের আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় চেক হস্তান্তর করা হয়েছে বলে জানা যায়।
গতকাল বুধবার দুপুরে তাহিরপুর  উপজেলা সদর ইউনিয়নের  মুক্তিযোদ্ধা সাদেক আলী প্যারালাইজড আক্রান্ত  উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে চেক হস্তান্তর করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী।
এ সময় উপস্থিত ছিলেন,তাহিরপুর  উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাহবুবুর রহমান সুজন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলামসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ ও উপকারভোগী।
তাহিরপুরের উপকারভোগী মুক্তিযোদ্ধা সাদেক আলীর পরিবার জানান, অভাবের তাড়নায় দীর্ঘদিন ধরেই টাকার জন্য চিকিৎসা করাতে না পেরে খুব কষ্টের জীবন যাপন করছিলাম। বর্তমান সরকারের এই চিকিৎসা সহায়তা পেয়ে এবার চিকিৎসা করা সহজ হয়েছে।
এসময় তাহিরপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাহবুবুর রহমান সুজন বলেন, তাহিরপুর উপজেলায় আরও রোগাক্রান্ত ৭জনের আর্থিক সহায়তা চেক অনুমোদন হয়েছে।
গতকাল বুধবার (২০মে) প্যারালাইজড আক্রান্ত মুক্তিযোদ্ধা সাদেক আলীকে সমাজ সেবা অধিদপ্তরের মাধ্যমে একটি ৫০হাজার টাকার আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় চেক হস্তান্তর করা হয় বলে জানা যায়। অন্যান্যদের প্রর্যায়ক্রমে দেওয়া হবে বলে জানান।
তাহিরপুর  উপজেলার ক্যান্সার,কিডনি,লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড,জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত ৯জন সুবিধা ভোগীরা প্রত্যাকে ৫০হাজার টাকা দেওয়া হয়েছে। এনিয়ে ১৫জন আর্থিক সহায়তায় আওতায় এসেছে। আর্থিক সহায়তা পাওয়ায় তারা এখন চিকিৎসা করে সুস্থ হবেন।
সম্প্রতি মুক্তিযুদ্ধা সাদেক আলী প্যারালাইজড আক্রান্ত হয়ে টাকার অভাবে চিকিৎসা করতে পারছেন না বলে সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশিত হলে জেলা প্রশাসক আব্দুল আহাদের নিদের্শে ইউএনও বিজেন ব্যনার্জি সরজমিনে গিয়ে আর্থিক সহায়তা প্রদানসহ খাদ্য সামগ্রি দেন। এরই ধারাবাহিকতায় আজ এই সহায়তা প্রদান করা হয় বলে জানিয়ে দেয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888