বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

শাপলা যুব উন্নয়ন সংঘের পক্ষ থেকে সবাইকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৭৪২ ভিউ টাইম

মোঃ সুজন আলম (গাজীপুর প্রতিনিধি):

লোহাগাছ পশ্চিম পাড়া শাপলা যুব উন্নয়ন সংঘের পক্ষ থেকে
সবাইকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ক্লাবের সভাপতি জনাব,মোঃ শামীম আহমেদ
শ্রীপুর পৌরসভার তিন নং ওয়ার্ডে. দির্ঘ নয় বছর জাবত ঐক্য বদ্ধ হয়ে. সমাজের বিভিন্ন উন্নয়ন মূলক কাজে. অবদান রেখে যাচ্ছেন এক দল যুবক লোহাগাছ পশ্চিম পাড়া শাপলা যুব উন্নয়ন সংঘটি,শামীম আহমেদ কে সভাপতি এবং মোঃ সুজন আলমকে সাধারণ সম্পাদক করে ২০১০ সালের জানুয়ারি মাসের ৪ তারিখে প্রতিষ্ঠিত হয়,,সেই থেকে দির্ঘ নয় বছর পেরিয়ে দশ বছর যাবত ঐক্য বদ্ধ বাবে এগিয়ে চলেছে, কোনো সদস্য কোন প্রকার মাদকের সাথে যাতে জরিয়ে না পরে,, তাই মাঝে মাঝে ভ্রমন,খেলা দুলার,আয়োজন,, সহঃ অনেক রকমের বিনোদন দিয়ে থাকেন সদস্যদের,,, সেই সাথে শাপলা যুব উন্নয়ন সংঘের পক্ষ থেকে, প্রতি বছরে ফেব্রুয়ারির ২১ তারিখে, ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে, শ্রীপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করে, আন্তর্জাতিক মাতৃ ভাষা দিবস উৎযাপন উপলক্ষে,, শিশু থেকে শুরু করে বিদ্ধদের জন্য অনেক রকমের খেলা দুলার আয়োজন করা হয়ে থাকে,, মার্চ মাসের ২৬ তারিখে ১৯৭১ সালের ২৫ মার্চে কালো রাত্রীতে যারা শহীদ হয়েছেন,,, সেই শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানো,,,তাদের আত্তার মাখফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়,, তার পর ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন করে,,, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়,,, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উৎযাপন উপলক্ষে, বিশাল আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় উক্ত অনুষ্ঠানে বার বার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন।

বর্তমান গাজীপুর জেলা আওয়ামীলেগের সাংগঠনিক সম্পাদক. বার বার নির্বাচিত শ্রীপুর পৌরসভার মেয়র. জনাব,আলহাজ্ব আনিছুর রহমান।

এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকেন.শ্রীপুর উপজেলা ও পৌরসভা.ইউনিয়ন. ওয়ার্ডের আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেত্রী বৃন্দ…… এমন আরো কিছু দিবসে বা বিশেষ কোনো কিছু হলে পালন করা হয়ে থাকে। উক্ত সংগঠনটি দির্ঘ দিন দরে মাদক,বাল্য বিবাহ্,শিশু শ্রম,সহ সমাজ ও রাষ্ট বিরোধী সকল কাজের বিরুদ্ধে সব সময় ঐক্য বদ্ধ হয়ে কাজ করে জাচ্ছে। সংগঠনের সভাপতি শামীম এই ঈদে সবাইকে ঘরে থাকার আহ্বান জানান, তিনি বলেন যদি বেঁচে থাকি তা হলে সবাই, সমানের দিন গুলোতে অনেক আনন্দ করতে পারবো,তাই আসুন আমরা সবাই সরকারের নির্দেশনা মেনে, ঘরে থাকি সুস্থ থাকি,এবং আরো বলেন, সাবেক শ্রীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান. বর্তমান গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজীপুর তিন আসনের মাননীয় সংসদ সদস্য।

জনাব,মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এম,পি মহদয়ের নির্দেশে,,, শ্রীপুরকে একটি আধুনিক মানবিক উপশহর গরতে, মাদক,সন্ত্রাস, চাদাবাজ, ভূমি দস্যুর, বিরুদ্ধে আমার সংগঠনের সকল সদস্যদের নিয়ে কাজ করে যাচ্ছি,, এবং বিভিন্ন বাবে এলাকার উন্নয়ন মূলক কাজে অংশ গ্রহন করছি এবং তিনি বলেন আমি মনে করি, প্রতিটি গ্রামে মহল্লায় এমন একটি করে, সংগঠন তৈরি করে,, মাদক,সন্ত্রাস, চাদাবাজদের বিরুদ্ধে ঐক্য বদ্ধ বাবে প্রতিবাদ তৈরি করে,, এবং ছেলে মেয়েদের কে লেখা পড়া খেলা দুলায় উৎসাহিত করে,,, দেশ ও জাতিকে আরো এগিয়ে নিয়ে যাওয়া সম্বব,, আগে নিজেকে পাল্টাতে হবে নিজে পাল্টালে, পাল্টাবে দেশ এগিয়ে যাবে বাংলাদেশ,, সবাইকে আগে নিজেকে ভালো রাখতে হবে নিজে ভালো থাকবো সবাইকে ভালো রাখবো এই হওক আমাদের অঙ্গিকার,, উক্ত সংগঠনটি জাদের অক্লান্ত পরিশ্রমে এতোদিন দরে এগিয়ে যাচ্ছে,, শামীম আহমেদ–সভাপতি। মোঃ ওমর ফারুক-সাবেক সহ সভাপতি। মোঃ আবুল হোসেন -সহঃ সভাপতি। মোঃ মাসুদ রানা-সহঃ সভাপতি। মোঃ সুজন আলম–সাধারণ সম্পাদক । আর এম রনি–সহঃ সাধারন সম্পাদক। মোঃ এ,জে শামীম- সাংগঠনিক সম্পাদক। মোঃ শাহিন আলম-কোষা ধক্ষ্য। মোঃ আশরাফুল আলম-ক্রীড়া সম্পাদক।

মোঃ শাকিল মিয়া-দপ্তর সম্পাদক।মোঃ আশরাফুল আকন্দ-প্রচার সম্পাদক। মোঃ আশিক হাসান-ধর্ম বিষয়ক সম্পাদক। সম্মানিত সদস্য গন মোঃ মাজিদুল ইসলাম,, মোঃ সুমন মিয়া,, মোঃ শরিফ সরকার, মোঃ শাকিব আল হাসান, মোঃ বিজয়, মোঃ শাখাওয়াত হোসেন, মোঃ মাহবুবুর রহমান, মোঃ বিল্লাল হোসেন, মোঃ তাজ উদ্দিন, মোঃ ইমন, মোঃ সজিব সরকার, মোঃ নাছিম, মোঃ সোহাগ, উক্ত সংগঠনের সভাপতি মোঃ শামীম আহমেদ সকল সদস্যদের তার ব্যাক্তি গতো পক্ষ হতে ধন্যবাদ জানিয়েছেন,,, এবং তার সংগঠনের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888