শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বোয়ালমারীতে করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার

  • আপডেট টাইম : রবিবার, ২৪ মে, ২০২০
  • ৪৪০ ভিউ টাইম

হাসান মাহমুদ মিলু, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি ঃ ফরিদপুরের বোয়ালমারীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত তহবিল ও ফরিদপুর জেলা প্রশাসকের পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্থ ৬শ পরিবারকে ঈদ উপলক্ষে ৫০০ টাকা করে নগদ সহায়তা পৌছে দিয়েছে উপজেলা প্রশাসন। ২৩ মে শনিবার সন্ধ্যায় উপজেলা পরিষদ চত্বরে করোনায় ক্ষতিগ্রস্থ এসব সুবিধাবঞ্চিত ব্যক্তিদের এই সহায়তা দেয়া হয়। এছাড়া উপজেলার করোনা আক্রান্ত ও লকডাউনকৃত পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ ও সহকারী কমিশনার (ভূমি) সাব্বির আহমেদ। করোনায় ক্ষতিগ্রস্থ রিকশাচালক, ভ্যানচালক, দিনমজুর, নির্মাণশ্রমিক, দোকানের কর্মচারী, পরিবহন শ্রমিক ও হকারসহ নিম্ন আয়ের নানা পেশার মানুষের হাতে এই নগদ সহায়তা তুলে দেয়া হয়। ঈদের আগে নগদ অর্থ পাওয়া উপজেলার পৌরসভাসহ ১০টি ইউনিয়নের সুবিধাবঞ্চিত মানুষের ইতিবাচক সাড়া লক্ষ্য করা গেছে। রুপাপাত ইউনিয়নের পচা-মাগুরার মনিতারা বিশ্বাস (৬৫) ঈদের আগে প্রধানমন্ত্রীর এই অর্থ সহায়তা পেয়ে আবেগে আপ্লুত হয়ে বলেন, করোনায় উদ্ভুত পরিস্থিতিতে মানবেতর জীবন যাপন করছিলাম। ঈদের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই সহায়তা পেয়ে পরিবারের জন্য সেমাই, চিনি কিনতে পারবো। নগদ টাকা পেয়ে আমি আনন্দিত। পৌরসভার ছোলনা গ্রামের মতিয়ার রহমান (৪০) জানায়, করোনা পরিস্থিতিতে চার সদস্যের পরিবার নিয়ে আমি খুবই কষ্টে দিনাতিপাত করছিলাম। ঈদের আগে প্রধানমন্ত্রী ও ডিসি মহোদয়ের এই নগদ টাকা সহায়তা পেয়ে উপকৃত হলাম। যা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। সাতৈর ইউনিয়নের রুপদিয়ার গুচ্ছ গ্রামের বাকেয়ার শেখ (৬০) বলেন, ইউএনও স্যার নিজে এসে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ৫শ টাকা দিয়ে গেছেন। যা ইতোপূর্বে কেউ কখনও দেয়নি। ঈদের এই টাকা পেয়ে আমি খুবই আনন্দিত। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদীর্ঘ হায়াত কামনা করি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত তহবিল ও ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকারের আর্থিক সহায়তায় করোনায় সুবিধাবঞ্চিত ৬শ মানুষের হাতে ঈদের আগেই নগদ ৫শ টাকা করে পৌছে দেয়া হয়েছে। নগদ টাকা পেয়ে কর্মহীন হতদরিদ্র লোকগুলো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

 

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888