বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়া র‌্যাবের অভিযানে ২৬ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার কমেছে তরকারির মূল্য, ঝাল কমেছে কাঁচা মরিচের ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা ও অভিনন্দন দুপচাঁচিয়ার আমষট্ট ভূমিহীনদের গৃহ নির্মাণ স্থান পরিদর্শন করলেন চেয়ারম্যান সহ কর্মকর্তা দুপচাঁচিয়ায় ছাত্রদলের কর্মী সমাবেশ ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে পৌরসভা নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনয়ন  প্রার্থী দিয়েছেন রেজাউল করিম-রাজা কে বগুড়ার আদমদীঘিতে স্ত্রী তালাক দেয়ায় স্বামীর আত্মহত্যা দুপচাঁচিয়ায় ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত বুড়িগঞ্জে হাফ-ডজন সম্ভাব্য ইউপি চেয়ারম্যান পদপ্রার্থীদের দৌড়-ঝাঁপ জরুরী প্রয়োজনে ৯৯৯-এ আসা ফোন কলে দ্রুত সাড়া দিতে বগুড়ায় তিনটি ডেডিকেটেড গাড়ি সংযুক্ত করেছে জেলা পুলিশ।

বিয়ে করেছেন নুসরাত ফারিয়া

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ১২১ ভিউ টাইম

শোবিজ তারকাদের প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জনের ডালপালা বাড়তে থাকে দ্রুত। তবে কিছু গুঞ্জন একেবারে প্রমাণিত সত্য হয়ে দেখা দেয়। যেমনটা হলো নুসরাত ফারিয়ার ক্ষেত্রে। গেল বছরে স্বীকার করেছিলেন তিনি প্রেম করছেন। তার প্রেমের বয়স যে ছয় বছর সেটাও অকপটে জানিয়েছিলেন।

তবে এবার একেবারেই যেন আকাশ থেকে পড়ে শুনতে হলো তার বাগদানের খবর। সোমবার (৮ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার ফেসবুক পেইজের এক স্ট্যাটাসে এমন খবরই পাওয়া গেল।

ফেসবুকে লিখেছেন, আলহামদুলিল্লাহ মহান আল্লাহর অশেষ রহমতে এবং পরিবার ও বন্ধুদের সহযোগিতায় আমার সাত বছরের সম্পর্ক অবশেষে মার্চ ২০২০-এ আশির্বাদপূর্ণ হয়েছে। আমরা এখন একসঙ্গে।

গেল বছরে ফারিয়া বলেছিলেন, বিনোদন জগতের বাইরে একজনের সঙ্গে প্রায় ছয় বছর ধরে প্রেম করছি। প্রেম করেই বিয়ে করতে চাই। এক বছর থেকে দুই বছরের মধ্যে বিয়ের কাজ সেরে ফেলবো। পারিবারিকভাবে বড় আকারে আয়োজনটা করতে চাই।

তবে কার সঙ্গে প্রেমে মজেছেন সেই বিষয়টা তিনি গোপনই রেখেছিলেন। তবে বিয়ের পর সংসার নিয়ে ফারিয়ার মন্তব্য ছিল, আমি একান্নবর্তী পরিবারে বড় হয়েছি। আর সংসার তো শুধু দুটো মানুষের না, পরিবারের সবার। বিয়ের পর পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে থাকার ইচ্ছা আমার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফারিয়ার পোশাক থেকে শুরু করে জিমের ছবি ছাড়াও নানা বিষয় নিয়ে সমালোচনার ঝড় উঠে। সমালোচনাকে তুচ্ছ মনে করে ফারিয়া বলেন, সমালোচনার কারণে আমি আরো উৎসাহিত হই। আল্লাহ মেহেরবান ও পটাকা গান দু’টির জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাকে নিয়ে ট্রল করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888