বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মেয়র আনিছুর রহমান।

  • আপডেট টাইম : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৪২৫ ভিউ টাইম
মোঃ সুজন আলম 

(গাজীপুর  প্রতিনিধি) 
গাজীপুর জেলা শ্রীপুর পৌরসভার মাননীয় মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ আনিছুর রহমান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ আ.ক.ম মোজাম্মেল হক এমপি মহোদয়ের জন্য গাজীপুর বাসীর কাছে দোয়া চেয়েছেন।
গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন তিনি। নির্বাচনী এলাকায় করোনা কালীন সময়ে ব্যাপক পরিশ্রম করেছেন মন্ত্রী। স্ত্রী লায়লা আরজুমান্দ বানু ও মন্ত্রী নিজেই অসুস্থ বোধ করলে গত ১১ ই জুন বৃহস্পতিবার টেস্ট করা হলে পরের দিন ১২ ই জুন তাদের দেহে করোনা পজিটিভ দেখা দেয়। এর আগে মন্ত্রীর একান্ত সচিব (পিএস) হাবিবুর রহমানও করোনায় আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসকের পরামর্শ নিয়ে সেবা নিচ্ছেন। মন্ত্রী ও তার স্ত্রী দুজনই চিকিৎসকের পরামর্শ নিয়ে বাসায় সেবা নিবেন বলে বিশ্বস্ত সুত্র জানা গেছে। মেয়র আনিছুর রহমান বলেন, গাজীপুর জেলা এবং আমার নির্বাচনীয় এলাকা শ্রীপুর পৌরসভা আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের কে বলা হয়েছে যার যার অবস্থান থেকে সকলে সকলের জন্য দোয়া করবে,সেই সাথে মহামারীতে আক্রান্ত হওয়া মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রীর জন্য দোয়া করবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের জন্যও দোয়া ও মিলাদের জন্য বলা হয়েছে। গাজীপুর সহ দেশবাসীর কাছে মন্ত্রী ও তার স্ত্রীর জন্য দোয়া চেয়েছেন গাজীপুর জেলা শ্রীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ আনিছুর রহমান।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888