বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বীরগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

  • আপডেট টাইম : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ৫৫৪ ভিউ টাইম

স্টাফ রিপোর্টার :  দিনাজপুরের বীরগঞ্জ পৌর এলাকার আলিয়া মাদ্রাসাপাড়ায় তাপসী রাণী রায় (৫২) নামের এক গৃহবধূ গতকাল সোমবার সকালে নিজ শয়ন কক্ষে সকলের অলক্ষে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। তাপসী রাণী রায় ওই গ্রামের মৃত ভবেশ চন্দ্র রায়ের স্ত্রী ও দুই সন্তানের জননী ছিলেন। তবে তার আত্মহত্যার সঠিক কারণ জানা যায়নি।

বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মতিন প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গৃহবধূর আত্মহত্যার বিষয়ে থানায় একটি অস্বাভিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে আত্মহত্যার কারণ উদঘাটনের জন্য তদন্ত করা হচ্ছে।     উল্লেখ্য, গত দুই বছর আগে একই ঘরের শয়ন কক্ষে তপসী রাণীর ভাই হরি চন্দ্র রায় মাইকেল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছিলেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888