বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

রায়পুরায় সহপাঠীকে ছাত্রীর ধর্ষণের দায়ে স্কুলছাত্রকে পিটুনিদিয়ে পুলিশে সোপর্দ

  • আপডেট টাইম : শনিবার, ২০ জুন, ২০২০
  • ২৯৪ ভিউ টাইম
মোঃবাদশা খান রায়পুরা(নরসিংদী)প্রতিনিধি 
নরসিংদীর রায়পুরায় মো. শাহীন মিয়া (১৫) নামে এক স্কুল ছাত্রের বিরুদ্ধে সহপাঠীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার অভিযুক্ত শাহীনকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন। আজ শনিবার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে রায়পুরা থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ওই ছাত্রীর মেডিক্যাল পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠিয়েছে।
গত বৃহস্পতিবার (১৮ জুন) উপজেলার রায়পুরা ইউনিয়নের সাহারখোলা গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত শাহীন ওই গ্রামের মো. তাহের মিয়ার ছেলে। সে আব্দুল কাদের ভূঞা মডেল স্কুলের নবম শ্রেণীর ছাত্র।
পুলিশ ও পরিবার সূত্র জানায়, ওই স্কুলছাত্রী একই ইউনিয়নের সাহারখোলা গ্রামের টেলিকম ব্যবসায়ীর মেয়ে। অভিযুক্ত শাহীন তার সহপাঠী। তারা দুজন একই স্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থী। শাহীন ওই ছাত্রীকে অনেক দিন ধরেই উত্ত্যক্ত করে আসছিল। সহপাঠীর এমন আচরণের কথা লজ্জায় তখন কাউকে জানাইনি সে। বৃহস্পতিবার রাত ৮টায় ওই ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরের বাহির বের হয়। এ সময় শাহীন ও তার এক সহযোগি মিলে ওই ছাত্রীকে তুলে নিয়ে যায়। তারপর একটি গাছের সঙ্গে বেঁধে রেখে ধর্ষণ চালায়। রাত দশটার ওই ছাত্রীকে তার বাড়ির পাশে হাত-পা-মুখ বাঁধা অবস্থায় ফেলে রেখে যায় শাহীন। পরে ওই ছাত্রীকে তার পরিবার অচেতন অবস্থায় উদ্ধার করেন। এ ঘটনায় রাতেই ভুক্তভোগীর পরিবারের লোকজন শাহীনকে তার বাড়ি থেকে আটকের পর পিটুনি দিয়ে রায়পুরা থানায় সোপর্দ করেন।
ওই ছাত্রীর মা বলেন, মেয়েকে বাড়ির পাশে অচেতন অবস্থায় পাই। পরে জ্ঞান ফিরলে মেয়ে জানাই শাহীন তাকে তুলে নিয়ে ধর্ষণ করেছে। এ ঘটনায় আমার স্বামী বাদী হয়ে শাহীনসহ আরো দুই অজ্ঞাত লোকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। আমি প্রশাসনের কাছে মেয়ে ধর্ষণের সঙ্গে জড়িতদের সর্ব্বোচ শাস্তির দাবি জানাই। এঘটনায় অভিযুক্ত শাহীনের পরিবারের কারো বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা রায়পুরা থানার উপপরিদর্শক শেখ ফরিদ আহমেদ বলেন, এ ঘটনায় অভিযুক্ত শাহীনসহ দুই অজ্ঞাত ব্যক্তি বিরুদ্ধে ধর্ষণ মামলা হয়েছে। শাহীনকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনে রিমান্ড চাওয়া হয়েছে। তদন্ত শেষে জানা যাবে এ ঘটনায় আরো কেউ জড়িত ছিলো কিনা।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888