বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

নন্দীগ্রামের প্রবীন আওয়ামী লীগ নেতা শহিদুল আলম দুদু আর নেই

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ৩৮০ ভিউ টাইম

  পবিত্র কুমার দাস বগুড়া প্রতিনিধি :  বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রবীন আওয়ামী লীগ নেতা শহিদুল আলম দুদু (৮০) বার্ধক্যজনিত কারণে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বগুড়া শহরের খান্দারস্থ নিজ বাসভবনে বৃহস্পতিবার রাত পৌনে ৯ টায় তার মৃত্যু হয় বলে তার ছেলে ডা. বিপুল জানান।

মৃত্যুকালে স্ত্রী, ২ পুত্র, ১কন্যাসহ অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন। তিনি কয়েক মাস যাবত বার্ধক্যজনিত কারণে অসুস্থ্য ছিলেন। শহিদুল আলম দুদু ১৯৪২ সালের বগুড়ার নন্দীগ্রাম উপজেলার চৌদিঘি গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি নন্দীগ্রাম-কাহালু এলাকা থেকে নৌকা মার্কার মনোনয়ন নিয়ে একাধিকবার জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তিনি অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ শিমুল ও ডা: মনিরুজ্জামান আশরাফ বিপুলের পিতা।

প্রবীন আওয়ামী লীগ নেতা শহিদুল আলম দুদুর মৃত্যুতে ৩ দিনের শোক কর্মসূচি ঘোষনা করেছে বলে জানিয়েছেন নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রানা এলএলবি। শোক কর্মসূচির মধ্যে রয়েছে শুক্রবার দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন,কালো ব্যাজ ধারণ, করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে শনিবার বাদ আছর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কলেজ মসজিদে দোয়া মাহফিল ও রবিবার নন্দীগ্রাম পৌরসভা ও সকল ইউনিয়নে স্ব-স্ব উদ্যোগে দোয়া মাফিল অনুষ্ঠিত হবে। এদিকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রানা এলএলবি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888