শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

ঠাকুরগাঁওয়ে স্কুল ছাত্রের হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে এলাকাবাসীদের মানববন্ধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ২৭৪ ভিউ টাইম
মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,ঠাকুরগাঁও জেলার   বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের বাংগাটুলি গ্রামের হযরত আলীর ছেলে ৫ম শ্রেণির স্কুল ছাত্র জুলফিকার হাসান জয় (১১) এর হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বালিয়াডাঙ্গী এলাকাবাসীর আয়োজনে ১৫ জুলাই  বুধবার বেলা ১২ টার সময় শহরের চৌরাস্তা মোরে এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে হত্যার শিকার স্কুল ছাত্র জুলফিকার হাসান জয় এর মা ফাতেমা বেগম ও বাবা হযরত আলী  কান্নাজড়িত কন্ঠে বলেন, প্রায় ১ মাস হতে চলেছে অথচ আমাদের সন্তানের প্রকৃত হত্যাকারীদের পুলিশ ধরতে পারেনি। আমাদের ছেলে বালিয়াডাঙ্গী উপজেলার আইডিয়াল প্রি-ক্যাডেট স্কুলের ৫ম শ্রেণীতে পড়তো। সে অবুঝ শিশু। জমি বিরোধের জের ছিল বলে তাকে তুলে নিয়ে
 নির্মমভাবে নির্যাতনের পর হত্যা করা হয়েছে। আমার একমাত্র সন্তানকে তারা হত্যা করে পানিতে ফেলে দিয়েছে। আমি আমার ছেলের হত্যাকারীদের বিচার দাবি করছি । আর কারো মায়ের বুক যেন খালি না হয়।
বালিয়াডাঙ্গী উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মজিবর রহমান শেখ এর সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য দেন– কালমেঘ আর আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবদুল্লাহ আল বাকী, জেলা উদিচীর সাধারন সম্পাদক রেজওয়ানুল হক রিজু, বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক গোলাম রব্বানী মিঞা, আইডিয়াল প্রিক্যাডেট স্কুলের পরিচালক (অর্থ) তৈয়বুর রহমান বাবুল । মানববন্ধন শেষে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার বরাবর স্মারক লিপি প্রদান করা হয়।
উল্লেখ্য, গত ১৯ জুন নিখোঁজের পর ২০ জুন জয়ের মৃতদেহ বাসার পাশের একটি পুকুরে পাওয়া যায়। এ ২৯ জুন বালিয়াডাঙ্গী থানায় রহিত আলীসহ ৬ জনের নাম উল্লেখ করে পরিবারের পক্ষ থেকে মামলা করা হলেও অজ্ঞাত কারণে আসামিদের গ্রেফতার করছে না পুলিশ। তারই প্রতিবাদে ও আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করে স্বজনরা ও এলাকাবাসী ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888