বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বড়াইগ্রামে করোনায় ক্ষতিগ্রস্ত ডেকোরেটর এন্ড সাউন্ড সিস্টেম মালিকদের সরকারি প্রণোদনার আবেদন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৩৭৫ ভিউ টাইম
আশিকুর রহমান,নাটোর প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রামে ডেকোরেটর এন্ড সাউন্ড সিস্টেম মালিকগণ করোনা ভাইরাসের কারণে সরকারি অনুদান প্রাপ্তির জন্য লিখিত আবেদন জানিয়েছেন। আজ (১৫ জুলাই) বুধবার সকালে বড়াইগ্রাম উপজেলা নিবার্হী কর্মকর্তা আনোয়ার পারভেজ এবং বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারী বরাবর পৃথক দুটি আবেদন জানান তারা। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পর থেকেই এ পর্যন্ত তাদের কোন কাজকর্ম নেই। এই ব্যবসার সাথে আরও প্রায় ১ হাজার শ্রমজীবী মানুষ জড়িত এবং তারাও কর্মহীন। মালিকগণ আবেদনে উল্লেখ করেন তাদের ক্ষতির পরিমাণ প্রায় ৪কোটি টাকা। এই মুহূর্তে তারা মানবেতর জীবন যাপন করছে। বড়াইগ্রামে এই ব্যবসার মালিক আছে ১২৫ জন, ক্ষতিগ্রস্ত মালিকগণ সহকারি প্রণোদনা প্রাপ্তির আশায় এই আবেদন করেন।
এই সংগঠনের মালিক সমিতির সভাপতি শ্রী পলান বলেন, ক্ষতিগ্রস্ত মালিকদের সরকারি সাহায্য সহযোগিতা না করলে আমাদের চলার মত কোন ব্যবস্থা নাই, সরকার আমাদের উপর দৃষ্টি দিবেন এবং এই সংগঠন ও ব্যবসা প্রতিষ্ঠানগুলো রক্ষা করবেন এই আবেদন জানাই।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888