বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে ডিবির হাতে ১৪০ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী সাইফুল ইসলাম আটক ! ঠাকুরগাঁওয়ে করোনায় আরও ১ জনের মৃত্যু: ইউএনও’র হস্তক্ষেপে লাশের দাফন সম্পূন্ন । ঠাকুরগাঁওয়ে হাসপাতালে বিভিন্ন করোনা সরঞ্জামাদি প্রদান । ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানার ওসি হিসেবে যোগদান করলেন জাহিদ ইকবাল । র‌্যাব-১২ ও হুইল চেয়ার ক্রিকেট বাংলাদেশ এর যৌথ উদ্যোগে সিরাজগঞ্জের বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ। বগুড়া সদর থানাধীন ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির বিশেষ অভিযানে ৫ জন গ্রেফতার। বগুড়া জেলার শ্রেষ্ঠ সার্কেল গাজিউর ও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ শেরপুর থানার মিজানুর রহমান কাহালু থানা পুলিশের নতুন ডবল কেবিন পিকআপের চাবি হস্তান্তর করলেন পুলিশ সুপার মো.আলী আশরাফ ভূঞা ঠাকুরগাঁওয়ের হতদরিদ্র আলিয়া বেগমকে সেলাই মেশিন দিয়ে সহায়তা করেন – পুলিশ সুপার মনিরুজ্জামান, বোয়ালমারীতে মুক্তিযোদ্ধা লাঞ্ছিত থানায় মামলা

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সরকারি কর্মকর্তাকে লাঞ্ছিত, থানায় অভিযোগ ।

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৪৮ ভিউ টাইম
মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,ঠাকুরগাঁও  জেলার  রানীশংকৈল উপজেলার কৃষি সম্প্রসারণ অফিসারকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে এক বখাটে যুবকের বিরুদ্ধে। রাণীশংকৈল পৌরশহরে ২৭ জুলাই সোমবার বিকেল সাড়ে ৫টায় রানীশংকৈল চৌরাস্তা মোড়ে এ ঘটনা ঘটে।
ঘটনাটি ঘটিয়েছে পৌরশহরের মৃত আম্বর মিস্ত্রির ছেলে ফারুক। রাণীশংকৈল উপজেলার কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ জানান, আমার অফিসের একজন কর্মকর্তাকে এমন আচরণ করায় আমি আইনের আশ্রয় নিয়েছি। ঐ বখাটের বিরুদ্ধে এ দিন রাতেই থানায় মামলা দায়ের করা হয়েছে। এদিকে রানীশংকৈল  উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কমল কৃষ্ণ রায় জানান, অফিস আওয়ার শেষ করে বিকেলে পৌরশহরের পলাশ রাস্তা দিয়ে ডাবতলী যাওয়ার পথে চৌরাস্তা মোড়ে সামনে থেকে আসা একটি ট্রাক ক্রসিং হওয়ার সময় মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকি। আমার পেছন থেকে ফারুক নামে একজন মোটরসাইকেল আরোহী আমাকে উত্তর দিকে চলে যেতে বলে। আমি তাকে ডাবতলী (পূর্বদিক) যাব বলে জানাই। হঠাৎ বিদ্যুৎগতিতে তার মোটরসাইকেল থেকে নেমে এসে গালের ওপর থাপ্পড় মারে এবং বুকে লাথি মারে। আমি এ এলাকার ডন বলে চিৎকার করে উঠে।’
রানীশংকৈল উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কালের কণ্ঠকে জানান, তার (ফারুক) এর কথা না শোনার কারণে এ ঘটনা ঘটিয়েছে যেহেতু সে এ এলাকার ডন। এ কথা বলতে গিয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন ঐ কর্মকর্তা। জানা যায়, একজন সরকারি কর্মকর্তাকে চড় থাপ্পড়ের ঘটনা ঘটিয়েছে বাদুড় ঝুলা শিমুলতলা মোরের আম্বর মিস্ত্রির ছেলে ফারুক। পৌর শহরের ফারুক বখাটে যুবক হিসেবে এ এলাকাতে পরিচিত। ইতিপূর্বেও বিভিন্নজনের সঙ্গে মারপিটের অনেক অভিযোগ তার। রাজনৈতিক নেতাদের  সঙ্গে সুসম্পর্ক রেখে একসময় বিএনপি থেকে বর্তমান ক্ষমতাসীন আ. লীগ দলে যোগ দেওয়ার নাম ভাঙ্গিয়ে সরকারি দলের ছত্রছায়ায় বিভিন্ন অপকর্মে লিপ্ত রয়েছে ফারুক নামের এই যুবক। জানা যায়, কিছুদিন আগে হরিপুর উপজেলার ভাইস চেয়ারম্যানের বাবাকে শিমুলতলী চত্ত্বরে শত শত লোকের সামনে শার্টের কলার ধরে টানাহেঁচড়া করার অভিযোগ রয়েছে এ যুবকের বিরুদ্ধে। পরে যেকোনোভাবে নিস্তার পায় সে।
এছাড়াও বিভিন্ন সময় বিভিন্ন জনকে ফোনে হুমকি ধুমকি দেওয়ার অভিযোগও রয়েছে এই বখাটে যুবকের। রানীশংকৈল অফিসার ইনচার্জ আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন থানায় মামলা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888