বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন– মজিবর রহমান শেখ,

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৪২৯ ভিউ টাইম
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,
 পবিত্র ঈদুল আযহা কে সামনে রেখে মোঃ মজিবর রহমান শেখ (  সাধারণ সম্পাদক) বালিয়াডাঙ্গী উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে এক শুভেচ্ছা বার্তায় বলেন, ঈদ হাসতে শিখায়, ঈদ ভালোবাসতে শিখায়,ত্যাগের মহিমা শেখায়, ঈদুল ফিতর ও ঈদুল আযহা আমাদের শুধু আনন্দই দেয়না মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে সম্প্রীতি ও সৌহার্দ্যপূর্ণ বন্ধনে আবদ্ধ করে এবং সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। পবিত্র ঈদুল আযহার মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলন করতে হবে। সামাজিক দূরত্ব বজায় রেখ নিজ নিজ স্থান থেকে ঈদুল আজহা উদযাপন করুন। তিনি আরো বলেন পরম করুনাময় আল্লাহ’তালার কাছে প্রার্থনা করি মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, দুঃখ-জরা, সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক। বাংলাদেশ যেভাবে সব সংকট উত্তরনের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একই ভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব উদ্দ্যােমে এগিয়ে যাক বাংলাদেশ।
ত্যাগের মহিমায় মহিমান্বিত প্রতি বছর ঈদুল আজহা আমাদের মাঝে ফিরে আসে। কিন্তু এ বছর করোনার কারনে সামাজিক দূরত্ব বজায় রেখে সবাই ঈদুল আযহার ঈদের খুশি উদযাপন করুন। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করা কোরবানির প্রধান শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়া আমাদের কর্তব্য।
কোরবানির যে মূল শিক্ষা তা ব্যক্তি জীবনে প্রতিফলিত করে মানব কল্যাণে ব্রতী হওয়ার মাধ্যমে মহান আল্লাহ রাব্বুল আলামীনের সন্তুষ্টি ও নৈকট্য লাভ সম্ভব। বিশ্বাসী হিসেবে সে চেষ্টায় নিমগ্ন থাকা প্রতিটি মুসলমানের কর্তব্য।পরিশেষে বালিয়াডাঙ্গী উপজেলার সকল শ্রেণীর মানুষকে ও দেশবাসী সহ ফেসবুকের সকল বন্ধুদের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানান।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888