বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

করোনা ভাইরাস শনাক্ত নিয়ে সন্দেহ – রমেশ চন্দ্র সেন এমপির ,

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ৩৫৭ ভিউ টাইম
মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য, সাবেক পানিসম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষা করিয়েছেন। ৫ আগস্ট বুধবার সন্ধ্যায় তাঁর রিপোর্ট পজিটিভ আসে। করোনার এ পজিটিভ রিপোর্ট নিয়ে ‘সন্দেহ’ পোষণ করেছেন রমেশ চন্দ্র সেন এমপির । সাবেক পানিসম্পদ মন্ত্রী ৬ আগস্ট বৃহস্পতিবার সকালে সাংবাদিকদেরকে বলেন, ‘আমার কোনো শ্বাসকষ্ট বা জ্বর নেই। আমি সুস্থ বোধ করছি। পরীক্ষার ফলাফল নিয়ে সন্দেহ রয়েছে। ৬ আগষ্ট বৃহস্পতিবার আবার পরীক্ষার জন্য নমুনা দিনাজপুর পাঠাব।’
প্রবীণ এ রাজনীতিবিদ গণমাধ্যমকে বলেন, ‘আমার করোনার কোনো উপসর্গ নেই। আমি সম্পূর্ণ সুস্থ আছি। রিপোর্টটিতে ভুল হতে পারে বলে আমি মনে করি। যেহেতু আমার কোনো সমস্যা নেই, কাজেই রিপোর্টটিতে কোনো নেগলিজেন্স থাকতে পারে। এ কারণেই আমি নতুন করে নমুনা পাঠানোর কথা চিন্তা করছি।’ ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জানান, ৩ আগস্ট সোমবার  সাংসদ রমেশ চন্দ্র সেনের নমুনা সংগ্রহ করে দিনাজপুর পাঠানো হয়েছিল। ৫ আগস্ট বুধবার রাতে আসা নমুনা পরীক্ষার ফলাফলে তিনি পজিটিভ হিসেবে শনাক্ত হন। সিভিল সার্জন জানান, সাংসদ রমেশ চন্দ্র সেন নিজ বাড়িতেই আইসোলেশনে আছেন। তাঁর বাড়ির অন্য সদস্যরা সুস্থ আছেন। কারো মধ্যে করোনার কোনো উপসর্গ প্রকাশ পায়নি। তিনি বাড়িতে থেকেই চিকিৎসকের পরামর্শ নিচ্ছেন। এদিকে ৫ আগস্ট বুধবার সকালে ঠাকুরগাঁও সার্কিট হাউসের হলরুমে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিমূলক আলোচনা সভায় অংশ নিয়েছিলেন রমেশ চন্দ্র সেন এমপি ।
ঐ সভায় ঠাকুরগাঁও জেলা প্রশাসক কে এম কামরুজ্জামান সেলিম, সিভিল সার্জন মাহফুজুর রহমান সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ কামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম , ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী সহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অন্যদিকে সাবেক এ মন্ত্রীর করোনা পজেটিভ এ খবর পাওয়ার সাথে সাথে তার ভক্ত ও অনুসারীরা তার সুস্থতা কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন প্রার্থণা মূলক পোস্ট করেন এবং তার সুস্থতার জন্য দোয়া কামনা করেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888