শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

ঠাকুরগাঁওয়ে ৫ম শ্রেণীর স্কুলছাত্রীকে ‘অপহরণ ও ধর্ষণ’ অভিযোগে যুবক আটক ।

  • আপডেট টাইম : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ৩৬০ ভিউ টাইম
মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,ঠাকুরগাঁও জেলার সদর  উপজেলায় ৫ম শ্রেণির স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের মামলায় এক যুবককে আটক করেছে পুলিশ। ২১ আগস্ট শুক্রবার দুপুরে আটককৃত যুবককে আদালতের মাধ্যমে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানো হয় বলে জানান ,ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম। ২০ আগস্ট বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে ঐ স্কুলছাত্রীর মা বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলায় আলমগীর হোসেনকে আসামি করা হয়। আটক আলমগীর হোসেন (২৯) ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের চকহলদী গ্রামের নুর মোহাম্মদের ছেলে। মামলার বরাতে ওসি তানভিরুল ইসলাম সাংবাদিকদেরকে বলেন, দীর্ঘদিন ধরে ঠাকুরগাঁও জেলার  সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের ৫ ম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে আসছিল আলমগীর হোসেন। বিষয়টি পরিবারের নজরে আসলে মেয়েটিকে নজরদারীতে রাখা হয়। তিনি বলেন, গত সোমবার সকালে স্কুলছাত্রীকে বাড়িতে রেখে তার বাবা ও মা কাজে যান। এ সুযোগে আলমগীর হোসেন বাড়িতে ঢুকে কৌশলে মেয়েটিকে অপহরণ করে তার বাড়ি নিয়ে যায়।
“সেখানে দিনরাত মেয়েটিকে আটকে রেখে ধর্ষণ করে আলমগীর। পরদিন মঙ্গলবার আলমগীরের বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করে তার পরিবারের লোকজন।”ওসি তানভিরুল ইসলাম বলেন, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এদিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছে আলমগীর হোসেন। পরে ঠাকুরগাঁও জেলার বিচারিক হাকিম আরিফুর রহমানের আদালতে হাজির করা হলে বিচারক আলমগীরকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888