শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

করোনায় ঠাকুরগাঁও ডিসির মায়ের মৃত্যু !

  • আপডেট টাইম : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ৩৪৬ ভিউ টাইম
 মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের মা রোকেয়া বেগম (৭৫) করোনা রোগে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না লিল্লাহে রাজেউন)। তিনি  ২৫ আগস্ট মঙ্গলবার দুপুরে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষনি:শ্বাস ত্যাগ করেন। জেলা প্রশাসকের বাবা-মা ঠাকুরগাঁও জেলা  ডিসির বাংলোতে থাকাকালে  ৮ আগস্ট করোনায় আক্রান্ত হন। প্রথমে বাবা খন্দকার কাশেদ আলী ও পরে মা রোকেয়া বেগমকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। ২৫ আগস্ট মঙ্গলবার ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন অবস্থায় ডিসির মা রোকেয়া বেগম মারা যান। তাকে তার গ্রামের বাড়ি নড়াইলের লোহাগাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানান, ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন।
অপরদিকে জেলা প্রশাসক মহোদয়ের পিতা খন্দকার কাশেদ আলী ঢাকা আনোয়ার খান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম। তার অবস্থাও সংকটাপন্ন। মরহুমার মৃত্যুতে জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা তার আত্মার মাগফেরাত কামনা করেছেন। ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কামরুজ্জামান সেলিম তার পিতার আরোগ্য কামনায় জেলাবাসীর দোয়া কামনা করেছেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888