বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

শশুর বাড়ি থেকে জামাইয়ের মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ৩৩৩ ভিউ টাইম

জয়পুরহাটের পাঁচবিবিতে জিল্লুর রহমান (৪০) নামে এক যুবকের মরদেহ তাঁর শশুর উপজেলার আওলাই ইউপির মাকুল গ্রামের শাহা-আলমের বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ভোরে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এঘটনায় নিহতর ভাই জাহাঙ্গীর শেখ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

থানায় অভিযোগে জানাযায়, প্রায় ৫ বছর আগে শিবগঞ্জ উপজেলার বুজরক সোকরা গ্রামের নইমুদ্দিনের ছেলে জিল্লুর রহমানের উপজেলার মাকুল গ্রামের শাহা-আলমের মেয়ে আঙ্গুরীর সঙ্গে বিবাহ হয়। বিবাহের পর থেকে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া বিবাদ লেগেই থাকত। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকালে ওই যুবক তাঁর শশুর বাড়িতে বেড়াতে আসলে স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে ঘরের ভিতরে তীরের সঙ্গে গলায় ফাঁস দেয়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে সে তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, মরদেহটি উদ্ধার করে জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হবে। রিপোর্ট না আসা পর্যন্ত কিছু বলা যাবেনা।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888