বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

ঠাকুরগাঁওয়ে মুক্তিযোদ্ধার যুবতি মেয়েকে হত্যা ও ধর্ষণ চেষ্টার অভিযোগ !

  • আপডেট টাইম : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ৯০৯ ভিউ টাইম
 মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,ঠাকুরগাঁও জেলার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সস্তারাম সিংহ’র যুবতি মেয়ে পূরবী রাণী (৩১)কে বাসা থেকে জোর করে তুলে নিয়ে বেধড়ক মারধর, শ্বাসরোধ করে হত্যা চেষ্টা ও ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিবেশি জগদিশ, তার তিন ভাই, ছেলে স্ত্রীসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে। এ সময় বোনকে বাঁচতে গিয়ে আহত হয় পূরবী রাণীর ছোটভাই নিরেন রায়। পরে পুলিশ খবর পেয়ে আহত অবস্থায় পূরবী রাণী ও তার ভাইকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। প্রাথমিক চিকিৎসা নিয়ে নিরেন বাসায় ফিরলেও শারীরিক অবস্থা অবনতির আশঙ্কায় পূরবী রাণীকে রিলিজ দেয়নি হাসপাতাল কর্তৃপক্ষ। বর্তমানে তিনি হাসপাতালের মহিলা সার্জারী বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।  বৃহস্পতিবার (২৭ আগষ্ট) দুপুরে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার হরিহরপুর গ্রামে (ঠাকুরগাঁও সুগারমিলের পিছনে) তার উপর নারকীয় হামলা সহ ধর্ষন চেষ্টা চালায় জগদিশের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী। হাসপাতালের বেডে কান্নাজড়িত কন্ঠে পূরবী রাণী জানায়, আমার মুক্তিযোদ্ধা বাবা প্রয়াত হওয়ার পর থেকেই আমার ও আমাদের দেড় কাঠা জমির উপর লোলুপ দৃষ্টি পড়ে প্রতিবেশি জগদিশ রায়ের। বিভিন্ন সময় তার নেতৃত্বে আমার উপর হামলা ও আমাকে হয়রানি করা সহ আমাকে ধর্ষণ করে লাশ গুম করে দেওয়ার হুমকি দিয়ে আসছে সে। ২৭ আগষ্ট বৃহস্পতিবার  তা বাস্তবায়ন করতে আমাকে আমার বাসা থেকে জোর পূর্বক টেনেহিচড়ে বের করে ধর্ষণ করে আমার লাম গুম করার উদ্দেশ্যে তুলে নিয়ে যাওয়ার চেস্টা করে। এ সময় ধস্তাধস্তির এক পর্যায়ে আমাকে বাঁচাতে আমার ছোট ভাই নিরেন এগিয়ে এলে তাকেও বেধড়ক মারধর করা হয়। জোড় পূর্বক আমাকে তুলে নিয়ে যেতে ব্যর্থ হয়ে আমাকে বেধড়ক মারধর করতে থাকে তারিনী মহন এর ছেলে জগদিশ, সুভাস, নরেন ও গিরেন, উপেন এর ছেলে বিবেকানন্দ, ভবানন্দর ছেলে অশোক, গীতা, লাভলী, রীনা, সুলতানা সহ অজ্ঞাত আরও ১০-১২জন। এক পর্যায়ে আমাকে শ্বাসরোধ করে মেরে ফেলার উদ্দেশ্যে আমার গলা চিপে ধরে জগদিশ। এ সময় আমি অজ্ঞান হয়ে পড়লে মৃত ভেবে তারা পালিয়ে যায়। পরে পুলিশ গিয়ে আমাকে ও আমার ভাইকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
পূরবী আরও জানায়, শুধু এবারই নয়, তাকে এর আগেও একবার হত্যাচেষ্টা চালায় এ সংঘবদ্ধ দলটি। তার বাড়ী-ঘর লুট করে নিয়ে যায়। তার বাড়ীর সামনের গলির রাস্তাটি নিয়েও বেশ কয়েকবার গন্ডগোল বাধে তাদের সাথে। ঘটনাস্থলে গিয়ে হামলাকারিদের ধরপাকড়ের চেষ্টা চালিয়েও তাদের ধরতে পারেনি পুলিশ জানিয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আনিছুর রহমান জানান, হামলার খবর পেয়ে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পৌছে, কিন্তু তার আগেই পালিয়ে যায় হামলাকারিরা। পরে আহত অবস্থায় দুই ভাই-বোনকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। মুক্তিযোদ্ধার সন্তানের উপর পাশবিক হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তূজা বলেন, অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ সহ আসামীদের ধরতে কাজ করছে পুলিশ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888