শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

আলফাডাঙ্গায় কলেজ ছাত্রের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

  • আপডেট টাইম : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ২৬৮ ভিউ টাইম
 হাসান মাহমুদ মিলু, বোয়ালমারী প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের কঠুরাকান্দি গ্রামে আশিক রানা (১৯) নামে এক কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনায় হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। ২৯ আগস্ট শনিবার বিকেল ৫টায় স্থানীয় টাবনী বাজারে এই মানববন্ধনের আয়োজন করে এলাকার সর্বস্তরের জনগণ। প্রায় দুই হাজার লোকের অংশগ্রহণে অনুষ্ঠিত এই মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ৫ নং বানা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গীর আলম, সাগর শেখ, মাহাবুবুর রহমান, নজরুল ইসলাম প্রমুখ। বক্তারা এ সময় শরীফ হারুন অর রশীদ ও তার ভাই নজরুল শরীফসহ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সকলের ফাঁসির দাবি করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডা. পলাশ, বানা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আবুল খায়ের শেখ, নওশের শেখ, বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন, মো. আনোয়ার হোসেন, ইসমাইল হোসেন প্রমুখ।
 উল্লেখ্য গত ১৫ আগস্ট শরীফ হারুণ-অর-রশীদের বাড়ির একটি রুম থেকে ঝুলন্ত অবস্থায় আশিক রানার লাশটি উদ্ধার করে আলফাডাঙ্গা থানা পুলিশ। আশিক রানা সৌদি প্রবাসী আলমগীর শেখের ছেলে এবং ফরিদপুর মুসলিম মিশন কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলো।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888