বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বোয়ালমারীতে ডাকাতি নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট আহত ৩

  • আপডেট টাইম : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৪০ ভিউ টাইম

 হাসান মাহমুদ মিলু, বোয়ালমারী প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে বুধবার (০২.০৯.২০) রাতে এক দুর্র্ধষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদের ধারালো দেশীয় অস্ত্রের কোপে ৩ জন আহত হয়েছে। মারাত্মক আহত অবস্থায় ২ জনকে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ফরিদপুর পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা গেছে, উপজেলার দাদপুর ইউনিয়নের চিতারবাজার গ্রামের পাট ব্যবসায়ী ও দাদপুর ইউনিয়ন আ’লীগের সহসভাপতি এম এ মাজেদ মুন্সীর বাড়িতে বুধবার রাত দুইটার দিকে এই ডাকাতি সংঘটিত হয়। এক তলা ভবনের কলাপসিবল গেটের তালা ভেঙ্গে ৫/৬ জনের একটি ডাকাত দল ভবনের ভেতর প্রবেশ করে বাড়ির সবাইকে বেধে ফেলে। এ সময় ডাকাতদল মাজেদ মুন্সী (৫৬), তার স্ত্রী স্কুল শিক্ষিকা আফরোজা বেগম (৫৪) ও ছেলে আশিক আহমেদকে কুপিয়ে মারাত্মক আহত করে ১০ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, ২ লক্ষ টাকা, দুটি ল্যাপটপ ও পাঁচটি মোবাইল লুট করে নিয়ে যায়। মারাত্মক আহত মাজেদ মুন্সী ও তার স্ত্রী আফরোজা বেগমকে বোয়ালমারী উপজলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। ফরিদপুর পুলিশ সুপার মো. আলীমুজ্জামান, সহকারী পুলিশ সুপার (সার্কেল মধুখালী) আনিসুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন, এ ঘটনায় সন্দেহজনকভাবে একজনকে আটক করেছে। এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888