শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

দুপচাঁচিয়ার চামরুল ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৮০ ভিউ টাইম

 মো:বেলাল হোসেন আকাশ স্টাফ রিপোটারঃ গতকাল ২ সেপ্টেম্বর বুধবার বেলা ১১টায় দুপচাঁচিয়া প্রেসক্লাবে উপজেলার চামরুল ইউনিয়ন পরিষদের সদস্য শাহজাহান আলী শেখের বিরুদ্ধে দুর্নীতি অনিয়ম স্বেচ্ছাচারিতা নারী নির্যাতনের অভিযোগে পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী সকল সদস্যদেক সাথে নিয়ে সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান শাহজাহান আলী তার লিখিত বক্তব্যে বলেন, পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য শাহজাহান আলী শেখ বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, মাতৃকালিন ভাতার কার্ড করে দেওয়ার জন্য একাধিক অসহায় দুঃস্থ ব্যক্তির কাছ থেকে বিপুল অংকের অর্থ আত্মসাত করে। ক্ষতিগ্রস্তদের কাছ থেকে প্রাপ্ত অভিযোগের ভিত্তিত্বে অভিযোগকারীদের সত্যতা যাচাইয়ের জন্য সদস্য শাহজাহান আলী শেখকে জিজ্ঞাসাবাদ করলে সে ক্ষিপ্ত হয়ে ওঠে। চেয়ারম্যান সহ পরিষদের সদস্যদের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়। তার অনিয়ম দুর্নীতির প্রতিবাদ করায় সংরক্ষিত মহিলা সদস্য (৭,৮,৯ নং ওয়ার্ডের) বিউটি বেগমকে মারপিট ও শ্লীলতাহানি ঘটায়। এ ব্যাপারে মহিলা সদস্য বিউটি বেগম নিজেই বাদী হয়ে গত ২৫ আগস্ট সদস্য শাহজাহান আলী শেখের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। যা বর্তমানে তদন্তাধিন রয়েছে। এছাড়াও সদস্য শাহজাহান আলী শেখ পরিষদের গ্রাম পুলিশ নিয়োগকে কেন্দ্র করে সনজিৎ চন্দ্র বর্মনের কাছ থেকে ১৫ হাজার টাকা নিয়ে আত্মসাত করে। সদ্য নিয়োগ প্রাপ্ত অপর গ্রাম পুলিশের কাছ থেকে ২০ হাজার টাকা দাবি করেছে। সদস্য শাহজাহান আলী শেখের এসব বিভিন্ন অনিয়ম দুর্নীতি, নারী নির্যাতন অসাদচারণের বিষয়ে ২৪ আগস্ট পরিষদের সভায় সর্বসম্মতিক্রমে তার বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত হয়। পরিষদের সভার সিদ্ধান্ত উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত ভাবে অবগত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার অভিযুক্ত সদস্য শাহজাহান আলী শেখ স্থানীয় সরকার বিভাগের তিনটি বিধি লঙ্ঘন করেছে উল্লেখ করে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য জেলা প্রশাসকের নিকট পত্র প্রেরণ করেছেন। সদস্য শাহজাহান আলী শেখ এতে আরো ক্ষিপ্ত হয়ে পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে সাংবাদিকদের ভুল বুঝিয়ে দু’একটি পত্রিকায় সংবাদ প্রকাশ করিয়াছেন। তার প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলনে চেয়ারম্যান শাহজাহান আলী দুর্নীতিবাজ, নারী নির্যাতনকারী সদস্য শাহজাহান আলী শেখের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি দাবি জানান। সংবাদ সম্মেলনে তার সাথে পরিষদের ৮ জন সদস্য ও ৩জন সংরক্ষিত মহিলা সদস্য উপস্থিত ছিলেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888