শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:২২ অপরাহ্ন

প্রয়াত অফিস সহকারী মিলনের পরিবারকে রাজশাহী কলেজের সহায়তা

  • আপডেট টাইম : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৭ ভিউ টাইম

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী কলেজ প্রাণিবিদ্যা বিভাগের প্রয়াত অফিস সহকারী মো.কাজী আজমল হক মিলনের পরিবারকে সহায়তা প্রদান করেছে রাজশাহী কলেজ।

সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে কলেজ মিলনায়তনে কাজী আজমল হক মিলন স্মরণে সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে প্রয়াত মিলনের পরিবারের হাতে আর্থিক অনুদান তুলে দেন অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান।

সভায় অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান ও উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক প্রয়াত মিলনের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীরভাবে সমবেদনা জ্ঞাপন ও তার আত্মার মাগফেরাত কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন- উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক, প্রাণিবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. নাসিমা ইয়াসমিন চৌধুরী-সহ শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও স্মরণ সভায় উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের ৩য় ও ৪র্থ শ্রেণী মাস্টার রোল কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক এহসানুল কবীর ইমনসহ সমিতির সকল সদস্যবৃন্দ।

প্রসঙ্গত, কাজী আজমল হক মিলন রাজশাহী কলেজের প্রাণিবিজ্ঞান বিভাগের এম.এল.এস.এস পদে ২০১৩ সালের ১ মার্চ যোগদান করেন। মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি এই পদে কর্মরত ছিলেন। গত ২ আগস্ট তিনি মৃত্যুবরণ করেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888