রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
মহানবমী আজ বিশ্বে করোনায় আক্রান্ত সোয়া ৪ কোটি ছাড়াল, মৃত্যু প্রায় সাড়ে ১১ লাখ দেশে খাদ্য ঘাটতি দেখা দেবে না . কৃষিমন্ত্রী ছেলেকে প্রকাশ্যে আনলেন কোয়েল মল্লিক বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগর ইউনিয়নের খলিশ্বর গ্রামের ডাঃ মোঃমেহেদি ও মুত্তাকিন ৭৮ শতক জাগাগার উপর মালটা চাষ করে এলাকায় বেশ পরিচিত হয়ে উঠেছেন। বগুড়ার আদমদিঘি থানা পুলিশ অভিযান চালিয়ে ৬০কেজি গাঁজাসহ তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে। বগুড়া জেলার শিবগঞ্জ থানা এলাকায় অতিরিক্ত আলু গুদামজাতের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা ঠাকুরগাঁওয়ে  বালিয়াডাঙ্গীতে শহিদ আকবর আলী আন্ত-  ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে পাড়িয়া বনাম আমজানখোর এর শুভ উদ্বোধন করেন – দবিরুল ইসলাম এমপি। বগুড়া শিবগঞ্জ উপজেলা কৃষকলীগের উদ্যােগে কেন্দ্রীয় নেতাকে ফুলেল শুভেচ্ছা মহাস্থান প্রেসক্লাবের সভাপতিসহ ৪ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ

শিবগঞ্জে বিয়ের দাবীতে ভাগিনার বাড়িতে মামীর অনশন

  • আপডেট টাইম : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৮০ ভিউ টাইম

পবিত্র কুমার দাস:  বগুড়ার শিবগঞ্জে বিয়ের দাবীতে ভাগিনার বাড়িতে এক সন্তানের জননী মামীর অনশন, বিয়ের প্রস্তুতি চলছে।

জানা যায়, শিবগঞ্জ পৌর এলাকার ৯নং ওয়ার্ডের লালদহ নয়াপাড়া গ্রামের মফিদুল এর স্ত্রী মামী জেসমিন (২২) ও একই গ্রামের সাদ্দাম এর ছেলে ভাগিনা সাব্বির (২৩) এর সঙ্গে দীর্ঘদিন যাবৎ পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মামী ও ভাগিনা বিভিন্ন সময় ভাগিনার পাত্রী দেখার নাম করে বিভিন্ন জায়গাতে গিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। পরোকিয়া প্রেমের টানে মামীকে নিয়ে ভাগিনা সাব্বির গত ২৮ সেপ্টেম্বর সোমবার রাত ৯ টায় ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। তারা ঢাকা গামতলী ভাড়া বাসায় মামী ও ভাগিনা বাসা ভাড়া নেয়। এসময় মামী ও ভাগিনা রাত্রী যাপন করে ও শারীরিক সম্পর্ক স্থাপন করে। ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার সাব্বির এর পিতা সাদ্দাম তার ছেলের সাথে মোবাইল ফোনে কথা বলে তাদের সম্পর্ক মেনে নিবে মর্মে জানাই এবং বাড়িতে আসতে বলে। এর প্রেক্ষিতে মামী ও ভাগিনা বাড়ীতে আসলে ৯নং ওয়ার্ড কাউন্সিলর আবু সাঈদ এর সহায়তায় পৌরসভায় একটি সমঝতা বৈঠক বসে। বৈঠকে মেয়ের বাবা তার মেয়েকে তাদের জিম্মায় নেয় এবং ছেলেকে তার বাবা সাদ্দামের জিম্মায় নেয়। এদিকে মেয়ের স্বামী মফিদুল তার স্ত্রীকে নিয়ে ঘর সংসার করবে না বলে জানিয়ে দেয়। পরবর্তীতে মামী জেসমিন কে সাব্বির ০১৭৯৭৮৩৬৪৫৬ নম্বর থেকে মুঠোফোনে বলে, আমি তোমাকে নিয়ে ঘর সংসার বাঁধবো তুমি আমার বাড়ীতে এসো। এর প্রেক্ষিতে মামী জেসমিন ২ অক্টোবর শুক্রবার সাব্বির এর বাড়িতে সন্ধ্যা অনুমান ৬.৩০টা থেকে অনশন শুরু করে।

সরেজমিনে গিয়ে জেসমিন এর সাথে কথা বললে তিনি বলেন, আমি সাব্বিরকে ছাড়া বাঁচবো না তার সঙ্গে আমার বিয়ে না হলে আমি আত্মহত্যার পথ বেঁচে নিবো। আমি ঢাকায় যাওয়ার সময় সাব্বিরকে ১ ভরী স্বর্ণালংকার ও নগদ ৮০ হাজার টাকা দিয়েছি। লালদহ গ্রামের ইলিয়াছ বলেন, মামী জেসমিন এর সাথে ভাগিনা সাব্বিরের বিবাহের প্রস্তুতি চলছে। এব্যাপারে কাউন্সিলর আবু সাঈদ বলেন, এ বিষয়ে একটি বৈঠক হয়েছে, তবে মেয়ের পরিবারর মেয়েকে তাদের জিম্মায় চাওয়ায় আমি নিয়ে যেতে বলেছি। নাম প্রকাশ্যে অনিচ্ছুক এলাকাবাসী বলেন যে, স্বামী মফিদুল ট্রাক ড্রাইভার হওয়ার কারণে বাড়িতে না থাকার সুযোগে ভাগিনা ও তার মামীর মধ্যে অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। ইতিপূর্বে একদিন অসামাজিক কার্যকলাপ করার সময় ধরাও খেয়েছিল। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামী- ভাগিনার বিয়ের প্রস্তুতি চলছে বলে এলাকাবাসী জানায়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888