শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ার কুমিড়া পুন্ডিত পুকুর বাজার বনিক সমিতির কমিটি গঠন করা হয়।

  • আপডেট টাইম : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৯৮৭ ভিউ টাইম

শেখ ফরিদ উদ্দিন,নন্দীগ্রাম প্রতিনিধিঃ আজ ১১ অক্টোবর ২০২০ রোজঃ রবিবার বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলা ৩ং ভাটরা ইউনিয়নে কুমিড়া পুন্ডিত পুকুর বাজারের নতুন কমেটি গঠন করা হয়।

বাজার কমিটি গঠনের সময়,উক্ত সভায় সভাপতিত্ব করেন আলহাজ্ব মাওলানা মোঃ ওমর ফারুখ।

প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন ৩ং ভাটরা ইউপি চেয়ারম্যান মোঃ মোরশেদুল বারী।

প্রধান অথিতির বক্তব্যে চেয়ারম্যান মোঃ মোরশেদুল বারী বলেন আমি এই পুন্ডিত পুকুড় বজারের উন্নয়ের জন্য অনেক কাজ করেছি এবংবর্তমানে যে,কাজগুলি করা দরকার অতি তারাতারি শেষ করব।
উক্ত সভার সভাপতি সাহেব বাজার কমিটি গঠন করার অনুরোধ করেন এবং তিনি বলেন আপনারা কিভাবে কমিটি গঠন করবেন নির্বাচনের মাধ্যমে না প্রস্তাবের মাধ্যমে।
উপস্থিত বাজারেরর দোকানদাররা বলেন আমরা প্রস্থাবের মাধ্যমে কমিটি করব। সকলে একমত হয়ে সভাপতি প্রস্তাব করেন মোঃ মাফুজুর রহমান (মাফু)কে এবং সাধারন সম্পাদক হিসাবে প্রস্তাব করেন মোঃ বেনজির খালেদ কে। সবাই তা মেনে নেয়।

কমিটির আরো সদস্যরা হলেন,
সহ-সভাপতি মোঃ আব্দুল আহাদ আলী,সহ-সাধারন সম্পাদক মোঃ বাবু মিয়া,সদস্য মোঃইদ্রিস আলী ফকির,মোঃ ছিদ্দীক,মোঃ রুবেল,মোঃ জনি,শফিকূল ইসলাম,শ্রী রতিস চন্দ্র।

উপদেষ্টা হিসাবে রয়েছেন ৩নং ভাটরা ইউপি চেয়ারম্যান মোঃ মোরশেদুল বারী। সাবেক চেয়াম্যান মোঃ তৌফিকুল ইসলাম (রানা), মোঃ মোতাহার হোসেন,মোঃ শুকবর আলী,মোঃ মুনসুর আলী,মোঃ আব্দুল মজিদ,ডাঃ লিটন ও মোঃ রুহুল আমিন প্রমুখ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888