বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ার দুপচাঁচিয়া তালোড়ায় নারী ও শিশু ধর্ষণ এবং সকল যৌন সহিংসতা বন্ধের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত। অবশেষে ক্ষমতা হস্তান্তরে রাজি হলেন ডোনাল্ড ট্রাম্প বিট পুলিশিং সেবা জনগণের দ্বারে পৌছানো হবে- ডিআইজি রাজশাহী শিবগঞ্জের মাঝিহট্ট ইউনিয়ন আ’লীগের ৯নং ওয়ার্ড কমিটি সম্মোলন অনুষ্ঠিত মাঝিহট্টে হাফ-ডজন সম্ভাব্য ইউপি চেয়ারম্যান পদপ্রার্থীদের দৌড়-ঝাঁপ রাজশাহীতে বাসের ধাক্কায় নিহত ১, আহত ৩ জয়পুরহাটে ডিবি পুলিশ কর্তৃক ফেন্সিডিলসহ একজন আটক বগুড়ার শিবগঞ্জ থানায় ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে যোগ দিলেন হরিদাস মন্ডল, পেলেন ফুলেল শুভেচ্ছা শিবগঞ্জের পিরব ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত পদোন্নতি প্রাপ্তকে র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেন: পুলিশ সুপার, জয়পুরহাট

বেতাগীতে‘নো মাস্ক নো সার্ভিস’ প্রচার অভিযানের উদ্বোধন

  • আপডেট টাইম : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ৫ ভিউ টাইম
বেতাগী (বরগুনা) প্রতিনিধি: মোঃ হাদিসুর রহমান।
বরগুনার বেতাগীতে “নো মাস্ক নো সার্ভিস” সচেতনতা বৃদ্ধিতে বেতাগী প্রেস ক্লাবের উদ্যোগে ৩দিন ব্যাপি প্রচার অভিযানের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার (৩ নভম্বের) সকাল ১১ টায় উপজলো পরষিদ সম্মেলন কক্ষে আয়োজিত এ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো.  সুহৃদ সালেহীন। আগামী ৫ নভেম্বর পর্যন্ত এ প্রচার অভিযান চলবে বলে জানানো হয়।
 প্রেস ক্লাবের আহবায়ক সাইদুল ইসলাম মন্টু’র সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সদস্য সচিব লায়ন মো. শামীম সিকদার।প্রধান অতিথি ছিলেন বেতাগী পৌরসভার মেয়র  এবিএম গোলাম কবির। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম পিন্টু, বেতাগী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুস সালাম ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বাবুল আখতার।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক আব্দুস সালাম সিদ্দিকী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শহীদুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম, উপজেলা সমবায় অফিসার মো. জগলুল হায়দার বিভিন্ন মিডিয়ায় কর্মরত সংবাদকর্মী বৃন্দ।এ সময় বক্তারা বলেন, সরকারি-বেসরকারি সকল প্রতিষ্ঠানে মাস্ক ছাড়া প্রবেশ না করা এবং সেবা না দিতে সরকারি নির্দেশনা রয়েছে। এ নির্দেশনা অনুযায়ী এ উপজেলার সব প্রতিষ্ঠান, হাট-বাজার, শপিংমল ও সামাজিক বা ধর্মীয় যেকোনো অনুষ্ঠানে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। এখানে সরকারের যতগুলো ইনস্টিটিউশন রয়েছে সোশ্যাল বা ফরমাল প্রতিষ্ঠান, সব জায়গায়-নো মাস্ক নো সার্ভিস বাস্তবায়িত করা হবে। সব সরকারি-বেসরকারি অফিসের বাইরে স্টিকার লাগানো থাকবে। মাস্ক ছাড়া কেউ প্রবেশ করতে পারবে না এবং মাস্ক ছাড়া কেউ সেবা পাবেন না। শীতের সময় করোনার প্রকোপ বাড়ার আশঙ্কা রয়েছে যার ফলে এ নির্দেশনা দেওয়া হয়েছে। সকল প্রতিষ্ঠানকে আবশ্যিকভাবে এই নির্দেশনা মানতে হবে। বেসরকারি প্রতিষ্ঠানগুলোতে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে তা পরিদর্শন করা হবে।
পরে বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের প্রবেশদ্বারে “নো মাস্ক নো সার্ভিস” লেখা সাইনবোর্ড লাগিয়ে দেওয়া হয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888