বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বেতাগীতে‘নো মাস্ক নো সার্ভিস’ প্রচার অভিযানের উদ্বোধন

  • আপডেট টাইম : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ৪১৬ ভিউ টাইম
বেতাগী (বরগুনা) প্রতিনিধি: মোঃ হাদিসুর রহমান।
বরগুনার বেতাগীতে “নো মাস্ক নো সার্ভিস” সচেতনতা বৃদ্ধিতে বেতাগী প্রেস ক্লাবের উদ্যোগে ৩দিন ব্যাপি প্রচার অভিযানের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার (৩ নভম্বের) সকাল ১১ টায় উপজলো পরষিদ সম্মেলন কক্ষে আয়োজিত এ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো.  সুহৃদ সালেহীন। আগামী ৫ নভেম্বর পর্যন্ত এ প্রচার অভিযান চলবে বলে জানানো হয়।
 প্রেস ক্লাবের আহবায়ক সাইদুল ইসলাম মন্টু’র সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সদস্য সচিব লায়ন মো. শামীম সিকদার।প্রধান অতিথি ছিলেন বেতাগী পৌরসভার মেয়র  এবিএম গোলাম কবির। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম পিন্টু, বেতাগী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুস সালাম ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বাবুল আখতার।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক আব্দুস সালাম সিদ্দিকী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শহীদুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম, উপজেলা সমবায় অফিসার মো. জগলুল হায়দার বিভিন্ন মিডিয়ায় কর্মরত সংবাদকর্মী বৃন্দ।এ সময় বক্তারা বলেন, সরকারি-বেসরকারি সকল প্রতিষ্ঠানে মাস্ক ছাড়া প্রবেশ না করা এবং সেবা না দিতে সরকারি নির্দেশনা রয়েছে। এ নির্দেশনা অনুযায়ী এ উপজেলার সব প্রতিষ্ঠান, হাট-বাজার, শপিংমল ও সামাজিক বা ধর্মীয় যেকোনো অনুষ্ঠানে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। এখানে সরকারের যতগুলো ইনস্টিটিউশন রয়েছে সোশ্যাল বা ফরমাল প্রতিষ্ঠান, সব জায়গায়-নো মাস্ক নো সার্ভিস বাস্তবায়িত করা হবে। সব সরকারি-বেসরকারি অফিসের বাইরে স্টিকার লাগানো থাকবে। মাস্ক ছাড়া কেউ প্রবেশ করতে পারবে না এবং মাস্ক ছাড়া কেউ সেবা পাবেন না। শীতের সময় করোনার প্রকোপ বাড়ার আশঙ্কা রয়েছে যার ফলে এ নির্দেশনা দেওয়া হয়েছে। সকল প্রতিষ্ঠানকে আবশ্যিকভাবে এই নির্দেশনা মানতে হবে। বেসরকারি প্রতিষ্ঠানগুলোতে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে তা পরিদর্শন করা হবে।
পরে বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের প্রবেশদ্বারে “নো মাস্ক নো সার্ভিস” লেখা সাইনবোর্ড লাগিয়ে দেওয়া হয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888