মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী স্কুলের হাটে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

  • আপডেট টাইম : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ৩৫১ ভিউ টাইম
 মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,মাদককে না বলুন” এই শ্লোগানকে সামনে রেখে জাকজমক আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় অনুষ্ঠিত হয়ে গেল “শহীদ আকবর আলী স্মৃতি আন্তঃ ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী।   ৫ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে বালিয়াডাঙ্গী  উপজেলার স্কুলের হাটে বেলুন ও পায়রা উড়িয়ে খেলা উদ্বোধন করেন উদ্বোধক বালিয়াডাঙ্গী উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী। খেলায় প্রথমার্ধে বড় পলাশবাড়ী ইউনিয়ন পরিষদ নাইজেরিয়া ও ঘানার দুইজন বিদেশী খেলোয়াড় নিয়ে টিম করে ১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায়। বিরতির পর অনেক সুযোগ পেয়েও উভয় টিমের খেলোয়াড়েরা কোন গোল করতে পারেনি। খেলা সমাপ্তির আগ মুহুর্তে কর্নার কিক থেকে গোল করে চাড়োল ইউনিয়ন সমতায় ফিরে। পরে সরাসরি টাইব্রেকারে গড়ায় খেলা। টাইব্রেকারে চাড়োল ইউনিয়ন পরিষদ ৫-৪ গোলে বড় পলাশবাড়ি ইউনিয়ন পরিষদকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
পরে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বালিয়াডঙ্গী উপজেলা নির্বাহী অফিসার যোবায়ের হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: দবিরুল ইসলাম, গেস্ট অব অনার সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো: সফিকুল ইসলাম, বিশেষ অতিথি বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাহাজাহারুল ইসলাম সুজন, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ হাবিবুর হক প্রধান, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা আবুল কাশেম, উপজেলা প্রকৌশলী মাইনুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান, ভাইস চেয়ারম্যান আলেয়া পারভীন, ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, দিলীপ কুমার চ্যাটার্জী, সমর কুমার চ্যাটার্জী, আমিনুল ইসলাম, আব্দুস সালাম, আব্দুল ওহাব সরকার, আলহাজ্ব মো: আকরাম আলী প্রমুখ। পরে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাটে ট্রফি ও নগদ টাকা তুলে দেন অতিথিরা।
করোনার প্রভাবে গ্রামাঞ্চলে র্দীঘ দিন ধরে খেলাখুলা বন্ধ থাকলেও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় আটটি ইউনিয়নের সমন্বয়ে গত ২২ অক্টোবর থেকে শহীদ আকবর আলী স্মৃতি আন্তঃ ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে স্থানীয় জনপ্রতিনিধিরা। আর খেলাকে ঘিরে এলাকার মানুষের মাঝে কিছুটা বিনোদনের সঞ্চার ঘটে। টানা কয়েকদিনের এই ফুটবল খেলা দেখতে সমাগম ঘটে হাজারো মানুষের। -টুর্নামেন্টের খেলা দেখতে কয়েক হাজার নারী পুরুষের উপস্থিত যেন চোঁখ জুড়ানো। উৎসব মুখোর পরিবেশে এ খেলা দেখতে পেয়ে খুশি স্থানীয়রা। খেলা দেখতে দুপুর থেকেই দুর দুরান্ত থেকে আসে ফুটবল প্রেমীরা ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888