শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ৪৩১ ভিউ টাইম

দুপচাঁচিয়া ( বগুড়া) প্রতিনিধি : দীর্ঘ ৮ বছর পর দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন শনিবার জাহানারা কামরুজ্জামান কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান খানের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু। প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল মাধ্যমের বক্তব্যে বাংলাদেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক তথ্য মন্ত্রী ড. হাসান মাহমুদ বলেন, বাংলাদেশের স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবরের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। দেশ এখন সল্প আয়ের দেশ হতে মধ্য আয়ের দেশে পরিনত হয়েছে। খাদ্য ঘাটতি মোকাবেলা করে বাংলাদেশ খাদ্যে সমৃদ্ধি অর্জন করেছে। অর্থনীতির চাকা সচল করে বাংলাদেশ পাকিস্তানকে পিছনে ফেলেছে। চ্যালেন্জ মোকাবেলা করে ২০৪১ সালের ভিশন বাস্তবায়ন করতে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে নিরলসভাবে পরিশ্রম করছেন তার কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা।
তিনি আরও বলেন, সরকার দেশে এত উন্নয়ন করছে, তারপরেও খুশি নন একটি মহল। ওই মহল ষড়যন্ত্র করে দলে অনুপ্রবেশকারী ঢুকিয়ে দিচ্ছে। তারা দলের ভিতর যাতে ঢুকতে না পারে সেদিকে সর্তক থাকতে হবে। তাছাড়া দলের ভিতরের যারা সুযোগসন্ধানী এবং বঙ্গবন্ধুর আদর্শ লালন করেনা, তাদেরকেও চিহ্নিত করে দল থেকে বের করে দিতে হবে। সেই সাথে ত্যাগী ও সৎদের নিয়ে নেতৃত্ব গঠন করে দলকে সুসংগঠিত করতে হবে।

দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ইমদাদুল হক ইমদাদ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, কার্যনির্বাহি সদস্য শাহাব উদ্দিন ফারাজি, বগুড়া জেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রদীপ কুমার রায় সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু, সাংগঠনিক সম্পাদক শাহাদৎ আলম ঝুনু, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. তবিবুর রহমান তবি, শ্রম বিষয়ক সম্পাদক এস এম রুহুল মোমিন তারিক, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজী জুয়েল, দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব ফজলুল হক প্রমুখ।

পরে কাউন্সিল অধিবেশন নতুন কমিটি ছাড়াই স্থগিত ঘোষনা করা হয়।।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888