সোমবার, ১৪ জুন ২০২১, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
বোয়ালমারীর দুইটি ইউনিয়নের বাজেট ঘোষণা বিএনপির ভার্চুয়াল মিটিংয়ে যুক্ত হলেন আদমদীঘির টিকন ছাগলের জরিমানা করা সেই ইউএনও’র বদলি দুপচাঁচিয়ায় পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জিহাদ,সাধারণ সম্পাদক মুছা জয়পুরহাট পাঁচবিবিতে ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীসহ আটক ! দুপচাঁচিয়ায় ভূমি সেবা সপ্তাহ পালন সান্তাহারে রেলের পাশে নড়ছিল বস্তা, ভেতরে হাত-পা বাঁধা-মুখে টেপ মারা যুবক! পাঁচবিবি থানায় ফেন্সিডিল এবং এ্যাম্পলসহ এক মাদক কারবারী আটক !-ভোরের সকাল শহীদ জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সদরের বাঘোপাড়ায় বিএনপির উদ্যোগে দোয়া ও এতিমদের মাঝে থাদ্য বিতরণ !-ভোরের সকাল  শিবগঞ্জ চন্ডিহারা মিতু হোটেলে পোঁচা বাসি খাবার পরিবেশন না করায় গরম তেলে হত্যার চেষ্টা আটক ১ ! ভোরের সকাল

বগুড়ার শিবগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রীকে মাদ্রাসা শিক্ষক কর্তৃক ধর্ষনের অভিযোগে শিক্ষক গ্রেফতার!-ভোরের সকাল

  • আপডেট টাইম : বুধবার, ২ জুন, ২০২১
  • ৪৮ ভিউ টাইম

আতাউর রহমান

 বগুড়ার শিবগঞ্জে সপ্তম শ্রেণির মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাওঃ আব্দুর রহমান মিন্টু (৩২) নামের এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।
গতকাল মঙ্গলবার রাত আটটার দিকে শিবগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। আজ বুধবার দুপুর ১২টায় আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়।
আবদুর রহমান মিন্টু উপজেলার বিহার ইউনিয়নের পার লক্ষ্মীপুর চাঁনপাড়া গ্রামের মৃত সোলাইমান আলীর ছেলে। তিনি শিবগঞ্জ পৌর এলাকার বানাইল কলেজ পাড়া মহল্লার হযরত ফাতেমা (রা:) হাফেজিয়া মহিলা মাদ্রাসার মুহতামিম (অধ্যক্ষ)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মাদ্রাসাটি আবাসিক। সেখানে আরও ১১-১২ জন ছাত্রী একসঙ্গে হলরুমে থাকতো। তাদের সঙ্গে ওই ছাত্রীও লেখাপড়া করত। হলরুমের পাশেই স্ব-পরিবারে বসবাস করেন মাওঃ আব্দুর রহমান মিন্টু।
ঘটনার দিন ৩০ মে (রবিবার) মেয়েরা সবাই খাওয়া-দাওয়া সেরে ঘুমিয়ে পড়ে। রাত প্রায় আড়াইটার দিকে মাওঃ মিন্টু হলরুমে প্রবেশ করে ওই ছাত্রীর কাছে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দেয়। পরদিন মেয়েটি ঘটনার কথা মোবাইল ফোনে তার পরিবারকে জানালে তারা এসে মেয়েটিতে বাড়িতে নিয়ে যায়। বাড়িতে গিয়ে মেয়েটি তার দাদীকে বিস্তারিত জানায়। এ ব্যাপারে গতকাল মঙ্গলবার বিকেলে মেয়ের বাবা বাদি হয়ে মাওঃ আব্দুর রহমান মিন্টুকে আসামী করে থানায় মামলা করেন। পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার রাতেই করে রাতে তাকে গ্রেফতার করেছে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা দায়েরের পর তথ্য প্রযুক্তি ব্যবহার করে রাতেই তাকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি মেয়েটিকে ধর্ষণের কথা স্বীকার করেছে। শুধু তাই নয়, এর আগেও তিনি ওই মাদ্রাসার আরও তিন-চারজন ছাত্রীকে একই কায়দায় ধর্ষণ করেছে বলে পুলিশকে জানিয়েছে। মান-সম্মানের ভয়ে ওইসব পরিবারের লোকজন আইনের
আশ্রয় নেয়নি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888