রবিবার, ১৩ জুন ২০২১, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম :
বোয়ালমারীর দুইটি ইউনিয়নের বাজেট ঘোষণা বিএনপির ভার্চুয়াল মিটিংয়ে যুক্ত হলেন আদমদীঘির টিকন ছাগলের জরিমানা করা সেই ইউএনও’র বদলি দুপচাঁচিয়ায় পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জিহাদ,সাধারণ সম্পাদক মুছা জয়পুরহাট পাঁচবিবিতে ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীসহ আটক ! দুপচাঁচিয়ায় ভূমি সেবা সপ্তাহ পালন সান্তাহারে রেলের পাশে নড়ছিল বস্তা, ভেতরে হাত-পা বাঁধা-মুখে টেপ মারা যুবক! পাঁচবিবি থানায় ফেন্সিডিল এবং এ্যাম্পলসহ এক মাদক কারবারী আটক !-ভোরের সকাল শহীদ জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সদরের বাঘোপাড়ায় বিএনপির উদ্যোগে দোয়া ও এতিমদের মাঝে থাদ্য বিতরণ !-ভোরের সকাল  শিবগঞ্জ চন্ডিহারা মিতু হোটেলে পোঁচা বাসি খাবার পরিবেশন না করায় গরম তেলে হত্যার চেষ্টা আটক ১ ! ভোরের সকাল

শহীদ জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সদরের বাঘোপাড়ায় বিএনপির উদ্যোগে দোয়া ও এতিমদের মাঝে থাদ্য বিতরণ !-ভোরের সকাল

  • আপডেট টাইম : বুধবার, ২ জুন, ২০২১
  • ৩২ ভিউ টাইম

আতাউর রহমান 

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বগুড়া সদর উপজেলা বিএনপির উদ্যোগে বুধবার বগুড়া সদরের কয়েকটি মাদ্রাসায় এতিম, গরীব দুস্থ্যদের মাঝে খাবার বিতরন শেষে বাঘোপাড়া কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
বগুড়া সদর উপজেলা বিএনপির আহবায়ক এ্যাডঃ সোলায়মান আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু।
তিনি বলেন, জিয়াউর রহমান সারটি জীবন দেশের জন্য কাজ করে গেছেন। তাঁর স্ত্রী বেগম খালেদা জিয়াও জনগনের সেবা করেছেন। তিনি আজ অসুস্থ্য। তার ছেলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানতারেক রহমান বর্তমান সরকারের রোশানলে দেশের বাহিরে। তাই তিনি দেশের ও জিয়া পরিবারের জন্য সকলের কাছে দোয়া চান । বগুড়া সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাফতুন আহম্মেদ খাঁন রুবেলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও বগুড়া সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা, বগুড়া সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এস এম রাসেল মামুন। এসময় অন্যানের মধ্য উপস্থিত ছিলেন, সদর থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ সৈয়দ জহুরুল ইসলাম। থানা মহিলাদলের সভানেত্রী নাজমা আকতার, গোকুল ইউনিয়ন বিএনপির সভাপতি ফেরদৌস আলম পিলু, লাহিড়ীপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাফতুন আহম্মেদ, নিশিন্দারা ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান সহিদুল ইসলাম সরকার, শেখেরকোলা ইউনিয়ন বিএনপির সভাপতি রশিদুল ইসলাম মৃধা, নামুজা ইউনিয়ন বিএনপির সভাপতি মাষ্টার আবু বকর সিদ্দিক নুনগোলা ইউনিয়ন বিএনপির সভাপতি বজলুর রশিদ , শাখারিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি ছামছুল আলম মন্ডল, রাজাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাহিদুর রহমান, সাবগ্রাম ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবু সালেহ নয়ন, ফাঁপোর ইউনিয়ন বিএনপির সভাপতি রেজাউল করিম মাষ্টার, এরুলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আতিকুর রহমান আতিক, ,এ্যাড, কামাল আহম্মেদ, মানিক, আল আমীন পেস্তা, আকমল হোসেন সজল, আইয়ুব খাঁন, আসাদুল হক টুকু, ফারুক হাসান শিমুল, পেস্তা, মাহবুবুর রহমান দুলাল, শাহ আলম জনি, আতিকুর রহমান, এ্যাডঃ কামাল হোসেন, শফিকুল ইসলাম, এবিএম সিদ্দিক, আব্দুল বাছেত, এবিএম মিলন, নাসিম, মুকুল, আৌ খালেক, সহ বিএনপির অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ প্রমুখ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888