বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বোয়ালমারীর দুইটি ইউনিয়নের বাজেট ঘোষণা

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৩৮২ ভিউ টাইম
হাসান মাহমুদ মিলু, বোয়ালমারী প্রতিনিধিঃ
ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দুটি ইউনিয়নের ২০২১-২২ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে।
গত ২৭ মে উপজেলার সাতৈর ও ৩০ মে রূপাপাত ইউনিয়নের ২০২১-২২ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। ২৭ মে সাতৈর ইউনিয়ন পরিষদের হলরুমে উন্মুক্ত বাজেট পেশ করেন ইউনিয়নটির চেয়ারম্যান মো. মো. মজিবুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন সাতৈর ইউনিয়নের সচিব মোকাররম হোসেন, ইউনিয়ন পরিষদ সদস্য মো. ইসমাইল হোসেন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মোসা. রিজিয়া বেগমসহ স্থানীয় নানা শ্রেণি পেশার ব্যক্তিবর্গসহ সাংবাদিক, সুধীজন। উন্মুক্ত এ বাজেটে সম্ভব্য আয় ধরা হয়েছে ১৭,৬৪১,১৬১.০০ টাকা। সম্ভব্য ব্যয় দেখানো হয়েছে ১৬,৫৭০,৪৮০.০০ টাকা। সম্ভব্য উদ্বৃত্ত দেখানো হয়েছে ১,০৭০,৬৮১.০০ টাকা। ইউনিয়ন পরিষদের উন্মুক্ত এ বাজেট প্রনয়ণে নানা শ্রেণি পেশার মানুষের মতামত গ্রহণ করা হয়।
এছাড়া ৩০ মে রূপাপাত ইউনিয়ন পরিষদের হলরুমে ২০২১-২২ অর্থ বছরের উন্মুক্ত বাজেট পেশ করেন রূপাপাত ইউনিয়ন পরিষদের সচিব মো. মোকাররম হোসেন। এ সময় উপস্থিত ছিলেন রূপাপাত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আজিজার রহমান মোল্যা, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রোজিনা বেগম, ফিরোজা বেগম, ইউপি সদস্য খন্দকার আইয়ুব আলী প্রমুখ। চেয়ারম্যানের সভাপতিত্বে উন্মুক্ত এ বাজেটে সম্ভব্য আয় ধরা হয়েছে ১৪,০১১,২৬১.০০ টাকা। সম্ভব্য ব্যয় দেখানো হয়েছে ১৩,৫৪৯,৭৬০.০০ টাকা। সম্ভব্য উদ্বৃত্ত দেখানো হয়েছে ৪৬১,৫০১.০০ টাকা।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888