বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

করোনায় আরও এক সেবিকার মৃত্যু নোয়াখালীতে

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ২৩৭ ভিউ টাইম

নিউজ ডেস্ক: নোয়াখালীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মরুয়ম বেগম তুহিন (২৫) নামের আরও এক সেবিকার (নার্স) মৃত্যু হয়েছে। তিনি জেলার ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহি উদ্দিন আব্দুল আজিম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চর আফজল গ্রামের চিকিৎসা সহকারী ইমরান হোসেনের স্ত্রী। তার বাবার বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং উপজেলায়।

ডা. সৈয়দ মহি উদ্দিন আব্দুল আজিম বলেন, গত ২৬ জুন করোনার উপসর্গ নিয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হন নার্স তুহিন। কিন্তু তার স্বাস্থ্যের অবনতি ঘটলে গত ৫ জুলাই তিনি ঢাকা মেডিকেল কলেজে ভর্তি হন। বুধবার (১৪ জুলাই) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে তিনি মারা যান। কর্তব্যরত অবস্থায় করোনায় আক্রান্ত হন মরিয়ম বেগম তুহিন।
এর আগে গত ১১ জুন চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকা আকলিমা আক্তার (২৮) সন্তান জন্ম দেয়ার পাঁচ দিনের মাথায় ঢাকার মুগদা হাসপাতালে মারা যান-। তার বাবার বাড়ি ফরিদপুরের রাজবাড়ি এবং স্বামীর বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ছিল।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888