মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

স্ত্রী-সন্তান ফেলে আমেরিকা প্রবাসী নারীকে বিয়ে, স্বামী গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৩১২ ভিউ টাইম

নিজশ্ব প্রতিবেদক: স্ত্রী-সন্তানকে ফেলে যুক্তরাষ্ট্র প্রবাসী এক নারীকে বিয়ে করে পলাতক হন এক ব্যক্তি। পরে এ ঘটনায় স্ত্রীর দায়ের করা মামলায় গ্রেফতার হয়ে তিনি এখন কারাগারে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১৯ জুলাই) পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) মো. সোহেল রানা এ তথ্য জানান। তিনি বলেন, সর্বোচ্চ কল্যাণ ও সুরক্ষা বিবেচনায় ঘটনার সাথে সংশ্লিষ্ট ব্যক্তির নাম পরিচয় প্রকাশ করা গেল না।

পুলিশ সদর দফতর জানায়, বগুড়ার দুপচাচিয়া থেকে দুই সন্তানের জননী এক নারী বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে বার্তা পাঠিয়ে সহযোগিতা চান। তিনি উল্লেখ করেন, তার স্বামী যুক্তরাষ্ট্র প্রবাসী এক নারীর সঙ্গে অনলাইনে পরিচিত হয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এরই মাঝে একদিন তার স্বামী তাকে ও তার দুই শিশু সন্তানকে ফেলে চলে যান।

যুক্তরাষ্ট্র প্রবাসী সেই বাংলাদেশি নারী বর্তমানে দেশে অবস্থান করছেন। ভুক্তভোগী ও দুই শিশু সন্তানকে ফেলে গিয়ে তার স্বামী সেই নারীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। সেই নারীর সঙ্গে সম্পর্ক, বিয়ে কোনো বিষয়েই তাকে বিন্দুমাত্র টের পেতে দেননি তার স্বামী।

স্বামী ছেড়ে চলে যাওয়ার পর ঘরে কোনো টাকা না থাকায় মানবেতর জীবনযাপন করেন তিনি। বাধ্য হয়ে এক পর্যায়ে তিনি দুই সন্তানসহ তার নিজ গ্রামের বাড়ি দুপচাচিয়ায় বাবা-মায়ের কাছে চলে যান। স্বামী সন্তান নিয়ে ওই নারী সুখী হতে চান।

পুলিশ সদর দফতর আরও জানায়, তার বার্তা পেয়ে নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জুয়েলকে ওই নারী ও তার সন্তানদের আইনগত অধিকার নিশ্চিত করার জন্য নির্দেশনা ও প্রয়োজনীয় পরামর্শ দেয়া হয়। নারীর ইচ্ছা অনুযায়ী তার স্বামী যুক্তরাষ্ট্র প্রবাসী কথিত সেই নারীকে ইতোমধ্যে বিয়ে না করে থাকলে তাকে তার স্ত্রী ও সন্তানদের কাছে ফিরিয়ে আনতে সর্বোচ্চ চেষ্টা করা হবে বলে আশ্বাস দেয় পুলিশ। পরে অবশ্য জানা যায়, ওই ব্যক্তি যুক্তরাষ্ট্র প্রবাসী কথিত সেই নারীকে ইতোমধ্যেই বিয়ে করেছেন।
পরে ওই নারী অভিযোগ দায়েরের ইচ্ছা ব্যক্ত করেন। ভুক্তভোগী নারী তার নিজের ও সন্তানদের ওপর করা স্বামীর নির্যাতন ও নিপীড়নের কথা উল্লেখ করে প্রাসঙ্গিক প্রমাণ উপস্থাপন করে নওগাঁ সদর থানায় অভিযোগ দায়ের করেন। পরে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করা হয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888