শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বানসালির সঙ্গে কাজ করবেন না রণবীর, সুযোগ পেলেন কার্তিক

  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৬২১ ভিউ টাইম

বিনোদন ডেস্ক : ভারতীয় সিনেমা পরিচালকদের মধ্যে অন্যতম একটি নাম সঞ্জয় লীলা বানসালি। করোনার এই দুই বছরে আটকে গেছে তার প্রতীক্ষিত কিছু কাজ। যার মধ্যে ‘গঙ্গুবাই কাঠিওয়াদি’ ও ‘হীরা মান্ডি’ রয়েছে।

এ দুটির পাশাপাশি বেশ আলোচনায় রয়েছে ‘বৈজু বাওরা’ সিনেমাটিও। এটি নিয়ে মিডিয়াপাড়া থেকে সব খানেই বেশ জল্পনা-কল্পনা রয়েছে।

বেশ কিছুদিন আগে এক প্রতিবেদনে দেখা যায়, এ সিনেমার অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন রণবীর কাপুর। তবে এবার এলো নতুন খবর। ছবিটি সংশ্লিষ্ট সূত্র থেকে জানা যায়, নতুন করে সিনেমাটিতে নাম লেখাতে যাচ্ছেন কার্তিক আরিয়ান। বাদ পড়েছেন রণবীর।

ভারতীয় বিনোদনভিত্তিক গণমাধ্যম বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, এখন অব্দি সিনেমাটিতে অন্তর্ভুক্ত হয়েছেন আলিয়া ভাট, দীপিকা পাডুকোন এবং অজয় দেবগন।

সবশেষ যুক্ত হয়েছিলো রণবীর কাপুরের নাম। কিন্তু সেখানে এখন কার্তিকের নাম শোনা যাচ্ছে।

মূলত সঞ্জয় লীলা বানসালির সঙ্গে ব্যক্তিগত কিছু ঝামেলা থাকাতেই সিনেমাটি থেকে বাদ পড়ছেন রণবীর, শোনা যাচ্ছে এমনটাই। সঞ্জয় লীলার ‘সাওয়ারিয়া’ সিনেমায় অভিনয় করার সময় থেকেই সম্পর্কের এই তিক্ততা শুধু দুজনের।

সবশেষ এই সিনেমাটির জন্য প্রযোজকের অনুরোধে রণবীরের নাম আসলেও বানসালির সঙ্গে কাজ করতে অনিচ্ছা প্রকাশ করেছেন অভিনেতা।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888