সোমবার, ০৫ জুন ২০২৩, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ইউপি চেয়ারম্যান, সদস্য ও সচিবগণের ৩দিন ব্যাপী “মৌলিক প্রশিক্ষণ “কোর্সে শেষ ঝিনাইগাতী উপজেলার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বগুড়া শহর শাখার ১৫ নং ওয়ার্ডে সদস্য সংগ্রহ ও বিশেষ কর্মীসভা অনুষ্ঠিত! জনপ্রিয় প্রার্থী মোঃ আব্দুল মোমিন প্রতীক লাটিম মার্কা শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগে সন্মান জনক পদ না দেওয়াই ভাইস চেয়ারম্যান ফাইমা আক্তারের সংবাদ সন্মেলন বগুড়ার নামুজা থেকে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার মহারশি নদীর বেড়িবাঁধ নির্মাণে ব্যাপক অনিয়ম বগুড়ার স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদ হত্যাকাণ্ডের মূল হোতা রবিনসহ গ্রেফতার- ৫ দুপচাঁচিয়ায় পৃথক দুই শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুইজন গ্রেফতার বগুড়া সোনাতলা থানায় আন্তঃজেলা অটোরিক্সা ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার, আলামত উদ্ধার বগুড়া নিশিন্দারা কারবালা মাদ্রাসায় দুই শিক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে অপর এক শিক্ষার্থী

বগুড়ার আলোচিত তাকবীর হত্যা মামলার প্রধান আসামী আব্দুর রউফ গ্রেফতার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৩৩৩ ভিউ টাইম

মিলন হোসেন স্টাফ রিপোর্টার :

বগুড়ায় ছাত্রলীগের নেতা তাকবীর ইসলাম খান (২৭) হত্যা মামলার প্রধান আসামি আব্দুর রউফ (২৭) কে কারাগারে পাঠিয়েছেন আদালত । দীর্ঘ প্রায় ৪ মাস পলাতক থাকার পর গত সোমবার (১৯ জুলাই) বিকেলে আব্দুর রউফকে জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানা গেছে, আভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এই বছর ১১ মার্চ রাতে বগুড়ার প্রাণকেন্দ্র শহরের সাতমাথায় প্রতিপক্ষ গ্রুপের ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক ভাবে আহত হন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাকবীর ইসলাম খান। পরে গুরুতর আহত তাকবীরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানোর পর ১৫ মার্চ বিকেল ৩টার দিকে তার মৃত্যু হয়। ওই ঘটনায় নিহত তাকবীরের মা আফরোজা ইসলাম বাদী হয়ে ছাত্রলীগ নেতা আব্দুর রউফকে প্রধান আসামি এবং তার সহযোগী সহ আরোও ৬ জনের নাম উল্লেখ করে মোট ২০ জনকে আসামি করে মামলা দায়ের করেন।
সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, তাকবীর নিহত হওয়ার ১০ দিনের মাথায় ছাত্রলীগ নেতা আব্দুর রউফ গত ২৫ মার্চ উচ্চ আদালতে গিয়ে জামিন প্রার্থনা করেন। পরে শুনানি শেষে আদালত তাকে ৬ সপ্তাহের জামিন দেন। তার জামিনের নির্ধারিত মেয়াদ শেষ হলেও করোনা পরিস্থিতির কারণে আদালতের সিদ্ধান্তে সেই সময়সীমা পর্যায়ক্রমে বর্ধিত হয়।
বগুড়ার পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আব্দুল মতিন গণমাধ্যমকে জানান, তাকবীর ইসলাম হত্যা মামলার আসামি আব্দুর রউফ সোমবার জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের জন্য প্রার্থনা করেন। দুপুর ৩টার দিকে দুপুরে শুনানি শেষে ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ মিসেস হাবিবা মণ্ডল তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888