সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৩:১০ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ার জলেশ্বরীতলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবক ছুরিকাহত বগুড়ায় বাসের ড্রাইভারকে কুপিয়ে হত্যা চিরঞ্জীব বঙ্গবন্ধু’ আল-রাজী জুয়েল এর সম্পাদিত আগস্ট মাসের বিশেষ বুলেটিন প্রকাশনা । বগুড়ায় নারীর নগ্ন ভিডিও ধারন করে ব্লাকমেইল : প্রতারক আটক বেনাপোলে বসত ভিটার জমি জোর পূর্বক দখলের চেষ্ঠায় সন্ত্রাসী হামলার বিচার দাবীতে সংবাদ সম্মেলন নাটোরে তিন ব্যবসা প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা জরিমানা গাবতলীতে ভাসমান লাশ উদ্ধার বগুড়ায় ডিবির অভিযানে ২৮৫ পিচ ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হরিপুরে সীমান্তবর্তী নাগর নদীতে ডুবে দুই নারীর মৃত্যু নাটোরে বাল্যবিবাহ বিরোধী উঠান বৈঠক অনুষ্ঠিত

বগুড়া স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির মাদক বিরোধী অভিযানে নগদ টাকা সহ ৩ জুয়াড়ি গ্রেফতার

  • আপডেট টাইম : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ৭২ ভিউ টাইম

মিলন হোসেন /স্টাফ রিপোর্টার :
বগুড়া জেলার সদর থানার পুরান বগুড়ার কলেজ নগর পাড়াস্থ বাবু এর নির্মানাধীন একটি নতুন বিল্ডিং এর নিচ তালার পশ্চিম পাশের ঘরের মধ্যে জুয়া খেলা অবস্থায় হাতে নাতে ৩ জুয়াড়ীকে গ্রেফতার করা হয়। শুক্রবার (২৩ জুলাই) রাত ১১ টার দিকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেফতার কৃত আসামীরা হলেন, পুরান বগুড়া কলেজ নগর পাড়ার বেলাল ফকিরের ছেলে মিন্টু ওরফে গবরা (৪৫), মৃত খাজামুদ্দীন মন্ডলের ছেলে আশরাফ খাঁ (৪২), গাইবান্ধা জেলার ফুলছড়ি থানার কাতলামারী পূর্বপাড়া মৃত ময়েন উদ্দিনের ছেলে রহিদুল ইসলাম মন্ডল(৪৫)।
জুয়া খেলার আসর হতে আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে ৩ তিন সেট জুয়া খেলার তাস, নগদ ১১,১০০/- (এগারো হাজার একশত)টাকা, ২ দুইটি প্লাষ্টিকের সাদা কাটা বস্তা এবং দুইটি মোবাইল ফোন উদ্ধার জব্দ করা হয়।
বগুড়া স্টেডিয়াম পুলিশ ফাড়িঁর ভারপ্রাপ্ত ইনচার্জ উপ-পুলিশ পরিদর্শক খোরশেদ আলম বলেন, স্টেডিয়াম পুলিশ ফাড়ীর টিম গ্রেফতার কৃত জুয়ারী ও উদ্ধার হওয়া আলামত সহ বগুড়া সদর থানায় জুয়ারীদের বিরুদ্ধে জুয়া আইনে নিয়মিত মামলা দায়ের করা হয় এবং আসামীদের আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, স্টেডিয়াম পুলিশ ফাঁড়ী এলাকায় মাদক ব্যবসায়ী, মাদক সেবী, সন্ত্রাসী, পেশাদার জুয়াড়ীদের এবং অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888