শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় ২ জন মাদ্রাসা ছাত্রীকে অপহরন করে বিক্রি ও ধর্ষন চেষ্টায় র‍্যাবের হাতে গ্রেপ্তার ১ জন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৩১৯ ভিউ টাইম

বগুড়া  জেলার নন্দীগ্রামে অপহৃত মাদ্রাসা পড়ুয়া দুই ছাত্রীকে উদ্ধার করেছে র‍্যাব। এ ঘটনায় অপহরণকারী মারুফ হাসান (২২) কে গ্রেফতার করে নন্দীগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে। গ্রেফতারকৃত মারুফ নন্দীগ্রাম উপজেলার মাহফুজার রহমানের ছেলে। মঙ্গলবার দুপুরে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব এ তথ্য জানায়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ঈদুল আজহার পরেরদিন মাদ্রাসা পড়ুয়া দুই বান্ধবী নিজ নিজ বাড়ী থেকে পাশের বাড়ি যাওয়ার কথা বলে বের হয়ে যায়। কিন্তু তারা বাড়ীতে ফিরে না আসায় ভিকটিমদের অভিভাবক তাদের আত্মীয়স্বজনদের বাড়ীতে অনেক খোঁজাখুঁজি করে। কিন্তু কোন খোঁজ না পাওয়ায় অভিভাবকেরা নন্দীগ্রাম থানা এবং পরবর্তীতে র‍্যাব-১২ বগুড়াকে নিখোঁজের বিষয়টি জানায়।
র‌্যাবের গোয়েন্দা টিম অপহরণকারীকে গ্রেফতার ও ভিকটিম উদ্ধারে গোয়েন্দা কার্যক্রম শুরু করে এবং বগুড়া জেলার সম্ভাব্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। সোমবার(২৬ জুলাই) দিবাগত রাত একটার দিকে বগুড়া শহরের খান্দার এলাকা থেকে মারুফকে গ্রেফতার করে র‍্যাব। পরে তার দেয়া তথ্যমতে দুই মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করা হয়।

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার (লেঃ কমান্ডার) আব্দুল্লাহ আল মামুন(জি) বিএন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, অপহরণকারী চক্র ওই দুই ছাত্রীকে ফুঁসলিয়ে নন্দীগ্রাম থেকে বগুড়া শহরে নিয়ে আসে। অপহরণকারী চক্র তাদের ভয় দেখিয়ে চট্রগ্রামে নিয়ে বিক্রি করে দেওয়ার পরিকল্পনা করে। কিন্তু লকডাউনের জন্য কোন সুবিধা জনক গাড়ী না পাওয়ায় তারা বগুড়া শহরে তাদের একটি বাসায় আটকিয়ে রাখে এবং ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষন করার চেষ্টা করে।

তিনি আরও জানান, র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী অন্য সদস্যরা পালিয়ে যায়। তবে গ্রেফতারকৃত অপহরণকারী দের বিরুদ্ধে মামলা দায়ের করে নন্দীগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

ভিকটিমদ্বয়কে মেডিকেল চেকআপের জন্য নন্দীগ্রাম থানার সহায়তায় আজ হাসপাতালে পাঠানো হবে। আটককৃত অপহরণকারীকে নন্দীগ্রাম থানায় সোপর্দ করা হয়েছে এবং তার বিরুদ্ধে নন্দীগ্রাম থানায় মামলা দায়ের হয়েছে (নন্দীগ্রাম থানার মামলা নং-০৩ তারিখ ২৭/০৭/২১ ইং ধারা-নাঃ শিঃ নিঃ দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) আইনে মামলা করা হয়েছে।


নুরনবী রহমান নিজস্ব প্রতিবেদকঃ

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888