বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় বন্ধু দিবসে অসহায় মানুষের খাদ্য সামগ্রী দিল ইয়ামাহা রাইডার্স ক্লাব

  • আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ২১২ ভিউ টাইম

নিজস্ব প্রতিবেদক :
এসিআই মটরস এর সহযোগিতায় বন্ধু দিবস উপলক্ষে ইয়ামাহা রাইডার্স ক্লাব বগুড়ার উদ্যোগে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (১ আগস্ট) বিকেলে বগুড়া শহরের রেলওয়ে কলোনিতে সুবিধা বঞ্চিত অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণ কালে উত্তরা বাইক সেন্টার এর কর্ণধার মানিক আলী, এসিআই মটরস এর মার্কেটিং অফিসার হাবিবুল্লাহ মেজবাহ, টিএমএস উত্তম কুমার সহ ইয়ামাহা রাইডার্স ক্লাব বগুড়ার সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।  বন্ধু দিবস উপলক্ষে সারাদেশে একযোগে প্রতিটি জেলায় সদস্যরা খাদ্য সামগ্রী বিতরণ করছেন। প্রতিটি খাদ্য সামগ্রীর প্যাকেট ছিল ৩ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার সয়াবিন তেল,  ২ কেজি আলু ও হাফ কেজি চিনি।

উত্তরা বাইক সেন্টার এর কর্ণধার মানিক জানান সরকারের ঘোষিত কোন বিধি-নিষেধ অসহায় ও সুবিধাবঞ্চিত অনেক পরিবার বাড়ি থেকে বের হতে পারছে না তারা সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকার চেষ্টা করছেন। ঠিক সেই রকম ৫০টি পরিবারের মাঝে ইয়ামাহা রাইডার্স ক্লাব বগুড়ার উদ্যোগে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়েছে। ইয়ামাহা রাইডার্স ক্লাব বগুড়ার সদস্যরা বিভিন্ন সময়ে সামাজিক তাদের ও সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য বিভিন্ন ধরনের সহযোগিতার কাজ করে যাচ্ছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888