সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ার জলেশ্বরীতলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবক ছুরিকাহত বগুড়ায় বাসের ড্রাইভারকে কুপিয়ে হত্যা চিরঞ্জীব বঙ্গবন্ধু’ আল-রাজী জুয়েল এর সম্পাদিত আগস্ট মাসের বিশেষ বুলেটিন প্রকাশনা । বগুড়ায় নারীর নগ্ন ভিডিও ধারন করে ব্লাকমেইল : প্রতারক আটক বেনাপোলে বসত ভিটার জমি জোর পূর্বক দখলের চেষ্ঠায় সন্ত্রাসী হামলার বিচার দাবীতে সংবাদ সম্মেলন নাটোরে তিন ব্যবসা প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা জরিমানা গাবতলীতে ভাসমান লাশ উদ্ধার বগুড়ায় ডিবির অভিযানে ২৮৫ পিচ ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হরিপুরে সীমান্তবর্তী নাগর নদীতে ডুবে দুই নারীর মৃত্যু নাটোরে বাল্যবিবাহ বিরোধী উঠান বৈঠক অনুষ্ঠিত

পরীমনি কে চার দিনের রিমান্ডে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৫০ ভিউ টাইম

পবিত্র কুমার দাস / বার্তা সম্পাদক নিউজ ডেস্ক:
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
বৃহস্পতিবার (৫ আগস্ট) রাত ৮টা ২৮ মিনিটে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে তাকে হাজির করা হয়। এরপর বনানী থানার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় পরীমনিকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করে মামলার তদন্তকার্রী কর্মকর্তা বনানী থানার পরিদর্শক (তদন্ত) শেখ সোহেল রানা।
শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ আসামি পরীমনির চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এদিকে, পরীমনির পক্ষে আদালতে লড়তে ওকালতনামায় স্বাক্ষর করা নিয়ে আইনজীবীদের দ্বন্দ্বে জড়িয়ে পড়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতে এ ঘটনা ঘটে।
রাত ৮টা ২৮ মিনিটে নায়িকা পরীমনিকে ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। পরে ৮টা ৩১ মিনিটে এজলাসে আসেন ঢাকা মহানগর মুখ্য হাকিম মামুনুর রশীদ।
এসময় পরীমনির হয়ে আইনি লড়াই করতে আইনজীবীদের মধ্যে কয়েকটি গ্রুপ সৃষ্টি হয়। তারা একে-অপরের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে রাত ৮টা ৩৬ মিনিটে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ এজলাস ত্যাগ করেন।

এজলাস ত্যাগে আগে আইনজীবীদের উদ্দেশ্যে বিচারক বলেন, ‘আগে আপনারা ঠিক করেন, কে আসামি পরীমনির আইনজীবী হবেন। তারপর শুনানি হবে।’

পরে পরীমনির আইনজীবী ঠিক হওয়ার পর ৮টা ৫৩ মিনিটে আবার এজলাসে আসেন ঢাকা মুখ্য মহানগর হাকিম মামুনুর রশীদ। পরে শুনানি শেষে চার দিনে রিমান্ড মঞ্জুর করেন।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে র‍্যাব সদরদফতর থেকে কালো একটি মাইক্রোবাসে তাদের বনানী থানায় নেয়া হয়। পরে তাদের বনানী থানায় হস্তান্তর করে র‌্যাব। এরপর বনানী থানায় র‌্যাব বাদী হয়ে মামলা পৃথক দু’টি মামলা করে।

এর আগে বিকেলে বনানী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে মামলা করে র‌্যাব।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888