শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়া গণটিকা কার্যক্রম শুরু একদিনে ৭১হাজার ৪শ জনকে টিকা দেয়া হবে

  • আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ২২৪ ভিউ টাইম

পবিত্র কুমার দাস /বার্তা সম্পাদক নিউজ ডেস্ক :
বগুড়া ০৭ আগষ্ট ২০২১ বগুড়ায় গণটিকা কার্যক্রমের ক্যাম্পেইন শুরু হয়েছে। বগুড়া জেলার ১২টি উপজেলার ১০৯টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় এই ক্যাম্পেইন শুরু হয়েছে।
প্রতিটি ইউনিয়নের ১টি করে ওয়ার্ডে ৩টি করে বুথ স্থাপন করা হয়েছে। সেই প্রতিটি বুথে ২শ জনকে টিকা দেওয়া হবে। এছাড়া ২টি পৌর সভার পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ২শ জনকে টিকা প্রদান করা হবে। জেলায় মোট ৩৫৭টি বুথ স্থাপন করা হয়েছে। প্রতিটি কেন্দ্রে ৫জন করে স্বাস্থ্যকর্মী ও স্বেচ্ছাসেবী নিয়োগ করা হয়েছে। সবমিলে ১ হাজার ৭শ ৮৫ জন স্বাস্থ্যকর্মী ও স্বেচ্ছাসেবী টিকাদান প্রদান করছেন। আজ শনিবার বগুড়ায় ৭১ হাজার ৪শ জনকে টিকা প্রদান করা হবে।

শনিবার সকাল ৯টায় বগুড়া পৌর সভার ২ নম্বর ওয়ার্ডের করোনেশন স্কুল ও কলেজ টিকাদান কেন্দ্রে টিকা কার্যক্রমের উদ্বোধন করে বগুড়ার জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক। এসময় উপস্থিত ছিলেন বগুড়ার সিভিল সার্জন ডাঃ গওসুল আজীম চৌধুরী, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সামীর হোসেন মিশু, বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশাসহ জেলা ও সিভিল সার্জন অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা । এছাড়া গোকুল ইউনিয়নে চাঁদমুহা সরলপুর উচ্চ বিদ্যালয় ও নিশিদারা ইউনিয়ন নূনগোলা ডিগ্রি কলেজ মাঠে ওই ইউনিয়নে চেয়ারম্যন মেম্বার টিকা কার্যক্রমে উপস্থিত ছিলেন।

আজ সকাল থেকে টিকা নিতে আগ্রহীরা বিভিন্ন কেন্দ্রে লাইনে দাড়িয়ে রেজিস্টেশন করে টিকা নিচ্ছেন। বগুড়ার শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের আর আর এম হাইস্কুল কেন্দ্রে লাইনে দাড়িয়ে নারী পুরুষরা টিকা নিচ্ছেন। টিকা নিতে মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ দেখা যাচ্ছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888