সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ার জলেশ্বরীতলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবক ছুরিকাহত বগুড়ায় বাসের ড্রাইভারকে কুপিয়ে হত্যা চিরঞ্জীব বঙ্গবন্ধু’ আল-রাজী জুয়েল এর সম্পাদিত আগস্ট মাসের বিশেষ বুলেটিন প্রকাশনা । বগুড়ায় নারীর নগ্ন ভিডিও ধারন করে ব্লাকমেইল : প্রতারক আটক বেনাপোলে বসত ভিটার জমি জোর পূর্বক দখলের চেষ্ঠায় সন্ত্রাসী হামলার বিচার দাবীতে সংবাদ সম্মেলন নাটোরে তিন ব্যবসা প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা জরিমানা গাবতলীতে ভাসমান লাশ উদ্ধার বগুড়ায় ডিবির অভিযানে ২৮৫ পিচ ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হরিপুরে সীমান্তবর্তী নাগর নদীতে ডুবে দুই নারীর মৃত্যু নাটোরে বাল্যবিবাহ বিরোধী উঠান বৈঠক অনুষ্ঠিত

বগুড়ায় ডিবি’র অভিযানে ৬১ বোতল ফেন্সিডিল সহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬ ভিউ টাইম

মিলন হোসেন / স্টাফ রিপোর্টার :
বগুড়ার শেরপুরে ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ৬১ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
জানা যায়, গতকাল ৫ সেপ্টেম্বর রবিবার গোপন সংবাদের ভিত্তিতে সকাল সাড়ে নয়টার দিকে পৌরশহরের ধুনটমোড় এলাকায় ডিবি পুলিশের এই অভিযান পরিচালিত হয়। অভিযান চালিয়ে মোটরসাইকেলের তেলের ট্যাংকের মধ্যে থেকে ৬১ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে জেলার গোয়েন্দা পুলিশের (ডিবি) দল। এসময় আন্তঃজেলা দুই মাদক কারবারি নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার ফার্শিপাড়া (চৌধুরীপাড়া) গ্রামের মকবুল হোসেনের ছেলে মনিরুজ্জামান ওরফে ধলাই (৪১) ও গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার মুরারীপুর গ্রামের মাহবুব হাওলাদারের ছেলে মনিরুজামান হাওলাদার ওরফে মনির হোসেন (৪০)কে গ্রেপ্তার করা হয়।
রবিবার সন্ধ্যায় গ্রেপ্তারকৃতদের শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে। এরমধ্যে মনিরুজ্জামানের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় ১৩টি মামলা এবং মনিরের বিরুদ্ধে ২টি মাদক মামলা রয়েছে বলেও জানান তিনি।

বগুড়া গোয়েন্দা পুলিশের (ডিবি) পক্ষ থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তি থেকে জানা যায়, জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীর সার্বিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী ও বগুড়া ডিবির ইনচার্জ সাইহান ওলিউল্লাহ’র নেতৃত্বে রবিবার সকালে শেরপুর উপজেলায় এক মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। একপর্যায়ে শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের শালফা কলেজ মোড় থেকে আসা একটি মোটরসাইকেলে দুইজন ব্যক্তির গতিবিধি সন্দেহজনক হওয়ায় ডিবি পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করেন। এসময় তাদের মোটরসাইকেল তল্লাশি করা হয়। সেইসঙ্গে চাবি নিয়ে তেলের ট্যাংকি খুলে দেখা যায়, সেখানে বিশেষ কায়দায় ফেন্সিডিলের বোতল রাখা। পরে ফেন্সিডিলগুলো উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা ফেন্সিডিল ব্যবসার কথা স্বীকার করেন।
শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম এ প্রসঙ্গে বলেন, ফেন্সিডিলসহ গ্রেপ্তার ব্যক্তিদের থানায় সোপর্দ করা হলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা মাদক কারবারি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888