বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

গাবতলীতে আদালতের বিচারাধীন জমি দখল : থানায় অভিযোগ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫৫ ভিউ টাইম

গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ
গাবতলীতে আদলতের বিচারাধীন জমি দখলের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ সূত্রে জানাগেছে উপজেলার নশিপুর ইউনিয়নের বাগবাড়ী পূর্বপাড়া গ্রামের আজগর আলী সরকারের ছেলে রেজাউল করিমের নশিপুর মৌজার হাল দাগ নং-১৪২৩০ এর এক একর ছয় শতক জমি নিয়ে দীর্ঘদিন থেকে প্রতিপক্ষদের সাথে বিরোধ চলে আসছে।
এ বিষয়ে আদালতে একটি মামলা চলমান আছে যাহার মামলা নং-১০৫/২০২০। দীর্ঘ দিন শুনানী অন্তে আদালত উভয় পক্ষকে স্থিতিবস্থা রাখার নির্দেশ প্রদান করে। গত ৬ সেপ্টেম্বর সকাল ১০ টায় প্রতিপক্ষরা উক্ত বিচারাধীন জমিতে বাশঁ ও সিমেন্টের খুটির বেড়া দিয়ে দখল করে। এতে বাধা দিলে প্রতিপক্ষের সাথে কথার বাকবিতন্ডার সৃষ্ঠি হয় এবং আজগর আলী নামের এক ব্যাক্তিকে মারপিট করে আহত করে। এ ঘটনায় ৬ সেপ্টেম্বর রেজাউল করিম বাদী হয়ে একই গ্রামের ছানোয়ার হোসেন, মোখলেছার রহমান, সাহাজুল ইসলাম, সাইদুল ইসলাম সাইফুল ইসলাম,সোহেল রানা, শান্ত, ধলি বেগম, লাকী বেগম, কল্পনা বেগম, লিলি বেগম, ও সাজেদা বেগমকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888