শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় টিএমএসএস এর উদ্যোগে গরীব দুঃস্থদের ১৫০০ জনের মাঝে খাদ্য সামগ্রী  বিতরণ।

  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭৪ ভিউ টাইম

নিজস্ব প্রতিবেদক :
টিএমএসএস এর উদ্যোগে ১২সেপ্টেম্বর( রোববার )  টিএমএসএস এর উদ্যোগে মম ইন বিনোদন জগত ঠেঙ্গামারা বগুড়ায় তৌফিক হাসান ময়না মঞ্চে গরীব দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বগুড়া জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক  বলেন, গরীব দুঃস্থদের সাহায্যে    বেসরকারি সংস্থাকেও এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন টিএমএসএস সবসময় স্থানীয় ও দেশের জনগণের সেবাই কাজ করে যাচ্ছে। দীর্ঘদিন দেশের উন্নয়নে বিভিন্নভাবে এই সংগঠন অবদান রাখছে। বর্তমানে করোনায় টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতাল চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। বিশেষ করে গরীবদের জন্য বিনামুল্যে চিকিৎসেবা দিচ্ছে।
এলাকাবাসীর এটি একটি বড় পাওয়া।  টিএমএসএস একক ভাবে যে সব কাজ করছে অন্য কোন জেলায় তা বিরল। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন টিএমএসএস’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম। আরো বক্তব্য রাখেন টিএমএসএস’র উপ-নির্বাহী পরিচালক বজলুর রহমান, পরামর্শক কৃষিবিদ মোঃ আসাদুর রহমান প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন টিএমএসএস’র পরিচালক চীফ (প্রোগ্রাম সেক্টর) মোঃ জাকির হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মানবাধিকার কর্মী ও টিএমএসএস উপদেষ্টা আনোয়ারুল ইসলাম বাচ্চু। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন টিএমএসএস’র কর্মকর্তা মোঃ আব্দুল হান্নান ও ফারহানা শওকত। উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ১৫০০ জনের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে ১৫ কেজি আলু, ১০ কেজি চাল, ১ কেজি মুড়ি, ১ কেজি ডাল ও ১ লিটার তেল বিতরণ করা হয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888