বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ার গাবতলীতে চাতাল শ্রমিক খুন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৬ ভিউ টাইম

মিলন হোসেন / স্টাফ রিপোর্টার  :
বগুড়ার গাবতলীতে ইব্রাহীম (২২) নামের এক চাতাল শ্রমিককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।
গত সোমবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ২ টার দিকে গাবতলী উপজেলার নিশিন্দারা গ্রামের একটি পরিত্যাক্ত ইট ভাটায় এই হত্যাকান্ড ঘটে।
নিহত ইব্রাহীম সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার খামারগাতি গ্রামের আশরাফ আলীর ছেলে। ইব্রাহীম বগুড়ার শেরপুর উপজেলায় একটি চাতালে শ্রমিকের কাজ করতেন।
সোমবার সন্ধ্যার পর ইব্রাহীম তার চাতাল মালিকের এ্যাপাচি মোটরসাইকেল নিয়ে বের হন। এরপর চাতালে আর ফেরেননি। দিবাগত রাত ২ টার দিকে বগুড়া-চন্দনবাইশা সড়কে গাবতলী উপজেলার নিশিন্দারা এলাকায় একটি পরিত্যাক্ত ইট ভাটায় কয়েকজন দুর্বৃত্ত ইব্রাহীমকে গলা কেটে হত্যার চেষ্টা করে। এসময় ইব্রাহীম গুরুতর জখম অবস্থায় দৌড়ে ইটভাটা সংলগ্ন পাকা সড়কে পড়ে যায়। ওই সড়কে চলাচলকারী লোকজন তাকে উদ্ধার করে পুলিশে সংবাদ দেয়। পরে পুলিশ তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার(১৪ সেপ্টেম্বর) সকাল ৬ টার দিকে ইব্রাহীম মারা যান।

গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে ইব্রাহীমের ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। এসময় জাহিদ নামের এক যুবককে আটক করা হয়েছে। এবং জড়িত অন্যান্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি বলেন, চাতাল মালিকের সাথে কথা বলে জানা গেছে তার মোটরসাইকেল ইব্রাহীম ব্যবসা সংক্রান্ত কাজে ব্যবহার করতেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888