শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় নারীর নগ্ন ভিডিও ধারন করে ব্লাকমেইল : প্রতারক আটক

  • আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬৬ ভিউ টাইম

মিলন হোসেন / স্টাফ রিপোর্টার :
বগুড়া জেলা গোয়েন্দা ( ডিবি) ঢাকার সাভার থেকে মনির হোসেন (২৯) নামের এক সাইবার প্রতারককে গ্রেফতার করেছে । ২৬ বছর বয়সী এক
নারী গার্মেন্টস কর্মীকে বিয়ের প্রলোভনে সু-সম্পর্ক গড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নগ্ন ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় ভীতি দেখিতে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে ।
গতকাল মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাত আনুমানিক পৌনে ১২ টার দিকে গোয়েন্দা তথ্য ও আধুনিক প্রযুক্তির সাহায্যে ঢাকার সাভার উপজেলার হেমায়েতপুর বড়ারী এলাকা থেকে তাকে বগুড়া ডিবি পুলিশ গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তি নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে।
ডিবি পুলিশ বগুড়া তাদের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বগুড়া জেলার শেরপুর উপজেলার ২৬ বছর বয়সী এক নারী একসময় ঢাকার একটি গার্মেন্টসে কর্মী হিসেবে কাজ করতেন। একই প্রতিষ্ঠানে সিকিউরিটি গার্ডের কাজ করতেন গ্রেফতার হওয়া মনির। এর আগেও প্রতারণার মাধ্যমে একাধিক বিয়ে করা মনির ওই নারীর মোবাইল নম্বর সংগ্রহ ও তার নম্বরে ফোন দিয়ে মিথ্যা পরিচয়ে কথা বলতে থাকে। এক পর্যায়ে মনিরের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ওই নারীর।
মনির নারীর কাছে কিছু অশ্লীল ছবি ও ভিডিও চাইলে ভিক্টিম তা দিতে অসম্মতি জানায়। মনির কৌশল হিসেবে যোগাযোগ বন্ধ করে দেয়। পরে সে আবারও ওই নারীর সাথে যোগাযোগ শুরু করে ও বিয়ের প্রলোভন দিয়ে হোয়াটস এপে একটি নগ্ন ভিডিও নেয়। এবং সেই ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাৎক্ষণিক ভাবে ওই নারীর কাছে ২০ হাজার টাকা দাবি করে মনির।

পরে ভিকটিম বিভিন্ন সময়ে বিকাশের মাধ্যমে ৮ হাজার টাকা অভিযুক্তকে পাঠায়। এক পর্যায়ে মনিরের চাহিদা বেড়ে গেলে ওই নারী বগুড়া ডিবি পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করে্ন। পরে ডিবি পুলিশ তথ্য প্রযুক্তির সাহায্য মনিরকে ঢাকা থেকে গ্রেফতার করে।
ডিবি পুলিশ আরও জানায়, গ্রেফতারকৃত মনিরের কাছে থেকে পাওয়া মুঠোফোনে ভিকটিম ওই মেয়েসহ একাধিক মেয়েদের সাথে তার প্রতারনা ও নগ্ন ভিডিও প্রচার করা সাইবার অপরাধের প্রমাণ পাওয়া গেছে।
বগুড়া ডিবি পুলিশের ইনচার্জ (ইন্সপেক্টর) সাইহান ওলিউল্লাহ জানান, মনিরের বিরুদ্ধে বিরুদ্ধে শেরপুর থানায় পর্ণগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও সে একজন পেশাদার প্রতারক। প্রতারণা মাধ্যমে একাধিকবার বিয়েও করেছে মনির। তিনি আরও জানান,মনিরের বিরুদ্ধে শেরপুর থানায় মামলা রুজু আন্তে আজ দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888