শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

চিরঞ্জীব বঙ্গবন্ধু’ আল-রাজী জুয়েল এর সম্পাদিত আগস্ট মাসের বিশেষ বুলেটিন প্রকাশনা ।

  • আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৪০ ভিউ টাইম

নিজস্ব প্রতিবেদক :
বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান মজনু বলেছেন বঙ্গবন্ধু আদর্শ ও আগস্ট মাসের তাৎপর্য সাধারণ মানুষকে জানতে হবে। ১৫ ই আগস্ট বঙ্গবন্ধু সহ সপরিবারে নির্মম হত্যাকান্ড, ১৭ ই আগস্ট সারাদেশে একযোগে সিরিজ বোমা হামলা, একুশে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় আইভি রহমানসহ ২৩ জন নেতাকর্মী হত্যাকাণ্ড, এসব গুলো একই ষড়যন্ত্রের অংশ। কারা এই ঘটনাগুলো ঘটায়? যারা মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস মানতে চায় না, যারা এদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব চাইনি তারাই সব সময় দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের মাধ্যমে দেশে আবারো আরও একটি ১৫ ই আগস্ট ঘটানোর ষড়যন্ত্র করে। বঙ্গবন্ধুকে বাদ দিয়ে এদেশের স্বাধীনতা চিন্তাই করা যায় না, আর যারা এই চিরন্তন সত্য টুকু মেনে নিতে পারে না তারা সব সময় এই ষড়যন্ত্রে লিপ্ত। তারা কখনই এই দেশ ও জাতির মঙ্গল চায় না। তিনি আরো বলেন বাঙালি বীরের জাতি এ জাতি কখনোই কোন ষড়যন্ত্রের কাছে মাথা নত করতে পারে না।  নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন।

আজ শনিবার ১৮/৯/২০২১ সকাল সাড়ে দশটায় দলীয় কার্যালয় জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল-রাজী জুয়েল সম্পাদিত আগস্ট মাসের বিশেষ বুলেটিন এর প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেছেন।

প্রধান বক্তা হিসেবে বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেছেন বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ, স্বাধীনতা, সর্বোপরি আগস্ট মাসের তাৎপর্য নিয়ে যেকোনো প্রকাশনায় অত্যন্ত গুরুত্বপূর্ণ। জেলা আওয়ামী লীগের পক্ষ উদ্যোগকে থেকে স্বাগত জানাই। এই ধরনের প্রকাশনাকে ভবিষ্যতে অবশ্যই সহযোগিতা করা হবে।
উক্ত প্রকাশনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, এডভোকেট আমানুল্লাহ প্রদীপ কুমার রায়, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, আইন সম্পাদক অ্যাডভোকেট তবিবুর রহমান তবি,সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, মহিলা বিষয়ক সম্পাদিকা নাসরিন রহমান সীমা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এসএম শাহজাহান, উপদপ্তর সম্পাদক খালেকুজ্জামান রাজা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক,জেলা আওয়ামী লীগের সদস্য আশরাফুল ইসলাম মন্টু, আলমগীর হোসেন স্বপন, গৌতম কুমার দাস, স্বেচ্ছাসেবক লীগ নেতা গোলাম হোসেন, আজিজুল হক কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মশিউর রহমান মন্টি, তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাজন, ছাত্রলীগ নেতা মুকুল ইসলাম, সজীব সাহা প্রমুখ

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888