শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় বাসের ড্রাইভারকে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৩ ভিউ টাইম

মিলন হোসেন / স্টাফ রিপোর্টার :
বগুড়ায় স্থানীয় সালিশকে কেন্দ্র করে হাসান সরকার (৫০) নামে এক বাস ড্রাইভারকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তি শহরের পালসা সরকার পাড়ার মৃত শামসু সরকারের ছেলে। শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে  নিজ বাড়ির সামনে রুপম সরকার নামের স্থানীয় বখাটে যুবক তার স্ত্রী ও সহযোগীদের নিয়ে এ ঘটনা ঘটায়। পরে স্থানীয়রা হাসান সরকারকে উদ্ধার করে প্রথমে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে গতকাল (১৭ সেপ্টেম্বর) শুক্রবার বিকেলে তাকে ঢাকায় নেওয়া হয়৷

এই ঘটনায় নিহতের ছেলে জাকির সরকার মৃদুল শুক্রবার দুপুরে বগুড়া সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, এলাকার এক মেয়েকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করতো সেখানকার বখাটে হিসেবে পরিচিত রুপম সরকার ৷ একপর্যায়ে মেয়েটিকে নানা রকম কু-প্রস্তাব দিতে থাকে সে।

এই নিয়ে এলাকায় জানাজানি হলে স্থানীয়ভাবে একটি সালিশ বসে।  বখাটে রুপম সেই সালিশে হাসানকে দেখে নেওয়া হুমকি দেয়।

এদিকে সালিশটি কার্যকর না হওয়ায় ভুক্তভোগী মেয়ে বগুড়া সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। এতে বখাটে রুপমের মাঝে আরও ক্ষোভের সৃষ্টি হয়।

বৃহস্পতিবার রাতে রুপম ও তার স্ত্রী খুশি বেগম তাদের কিছু সহযোগীদের নিয়ে হাসানের পথ রোধ করে গালিগালাজ শুরু করে।

একপর্যায়ে মূল অভিযুক্ত রুপম হাসানের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কয়েকটি কোপ দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

পরে বাকি অভিযুক্তরা তাকে প্রহার শুরু করলে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন। ওই সময় অভিযুক্তরা দৌঁড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) আব্দুর রশিদ সরকার জানান, ঘটনার পর থেকে অভিযুক্তরা গা ঢাকা দিয়েছে। এই বিষয়ে শুক্রবার দুপুরে একটি অভিযোগ দায়ের হয়েছিল সেটি হত্যা মামলায় রুপান্তর হবে। এবং সকলকে ধরতে আমাদের অভিযান চলছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888