রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ায় পূর্ব শক্রতার জেরে সুইট এর বাড়ীতে আগুণ, মামলা দায়েরের প্রস্তুতি। বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ। বগুড়ায় মোহন হত্যা মামলা দায়ের : ০১ জন গ্রেফতার বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের চালকসহ দুইজনের মৃত্যু। বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়ন এর নবনির্বাচিত প্রচার সম্পাদক জালাল উদ্দীন শেখ কে ফুলের শুভেচছা। বগুড়া খান্দার এলাকায় ছুরিকাঘাতে যুবক খুন বগুড়ার শেরপুরে তথাকথিত বিক্ষোভ মিছিল নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নতুন নির্বাচিত কমিটি কাহালুতে ৮ জন আওয়ামীলীগ ২ জন ইসলামী আন্দোলন ৩৩ জন স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান সহ মোট ৪৩ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল মেধাবী শিক্ষার্থীদের মধ্যে দেশপ্রেম, মানবিক মূল্যবোধ সৃষ্টি করতে হবে -এসপি সুদীপ

বগুড়ায় চালক কে হত্যা করে অটোরিকশা ছিনতাই : গ্রেফতার  ০৩

  • আপডেট টাইম : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৩৫ ভিউ টাইম

মিলন হোসেন / স্টাফ রিপোর্টার  :
বগুড়ায় চালককে হত্যা করে অটোরিকশা টি ছিনতাই করলেও শেষ পর্যন্ত অটোরিকশা বিক্রি করতে পারেনি ছিনতাইকারীরা।  আত্মগোপনে গেলেও পুলিশের হাতে ধরা পড়ে তারা। পরে পুলিশকে জানায় তাদেরই পরিচিত অটোরিকশা চালক মেহেদীকে বেড়ানোর কথা বলে সারিয়াকান্দিতে যমুনার চরে নিয়ে যায়। সেখানে কাঁশবনের মধ্যে মেহেদীকে ছুরিকাঘাতে হত্যা করে। এরপর মেহেদীর অটোরিকশাটি কোথাও বিক্রি করতে না পেরে রাস্তায় ফেলে তারা আত্মগোপন করে।

আজ বৃহস্পতিবার (৩ নভেম্বর) বগুড়ার পুলিশ সুপার সুদীপ চক্রবর্তী সংবাদ সম্মেলনে এতথ্য জানিয়েছেন।

তিনি জানান, ৩১ অক্টোবর বেলা ১২টার দিকে সারিয়াকান্দি উপজেলার প্রেম যমুনার ঘাটের যমুনা নদীর পূর্বপারে চরের কাঁশবনে এক যুবকের মরদেহ দেখে পুলিশে খবর দেয়। সারিয়াকান্দি থানা পুলিশ মরদেহ উদ্ধারের পর তথ্যপ্রযুক্তির সহায়তায় জানতে পারে মেহেদী (২৬) নামের ওই যুবক গাবতলী উপজেলার সন্ধ্যাবাড়ি গ্রামের আনিছার প্রাং এর ছেলে। তিনি পেশায় একজন অটোরিকশা চালক। ৩১ অক্টোবর সকালে তিনি অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি।
নিহতের পরিচয় শনাক্তের পর সারিয়াকান্দি থানা ও ডিবি পুলিশ যৌথভাবে হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত ও গ্রেফতারে মাঠে নামে। গতকাল ২ নভেম্বর রাতে ডিবি পুলিশের ইনচার্জ সাইহান ওলিউল্লাহের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল তিনজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- বগুড়া শহরের নারুলী সুলতান পট্টির মৃত মোখলেছারের ছেলে শাকিব হাসান (২৪), একই এলাকার নুর আলমের ছেলে সোহেল রানা (২৩) ও সাবগ্রাম কুশরাপাড়ার নুরে আলমের ছেলে আপেল প্রাং(২০)। পরে তাদের দেখানো মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু, নিহতের মোবাইল ফোন ও শহরের চকসুত্রাপুর এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় অটোরিকশাটি উদ্ধার করা হয়।

পুলিশ সুপার বলেন, গ্রেফতারকৃত তিনজন জানায়, নিহত অটোরিকশা চালক মেহেদী তাদের পূর্ব পরিচিত ছিলো । গত ৩০ অক্টোবর মোবাইল ফোনে মেহেদীকে ডেকে নিয়ে দুপুরে শহরের চেলোপাড়া চাষি বাজার এলাকা থেকে তারা সারিয়াকান্দি প্রেম যমুনার ঘাটে বেড়াতে যায়। সেখানে তারা অটোরিকশা নদীর পশ্চিম পাড়ে রেখে নৌকা যোগে নদী পার হয়।পরে ঐ চরের কাঁশবনে বসে গল্প করার সুযোগে তিনজন মিলে মেহেদীকে উপুর্যপুরি ছুরিকাঘাত করে হত্যা করে। হত্যার পর মেহেদীর অটোরিকশা নিয়ে বগুড়া শহরে আসে । এবং  বিক্রির চেষ্টা করে ব্যর্থ হয়ে অটোরিকশা টি রাস্তায় ফেলে রাখে।

পুলিশ সুপার বলেন, হত্যার সাথে জড়িত তিনজনকেই গ্রেফতার করা হয়েছে এবং অটোরিকশা টি উদ্ধার করা হয়েছে। গ্রেফতার কৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888