শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়ায় ভ্যানচালকের গলাকাটা লাশ উদ্ধার বগুড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন বগুড়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন হয়েছে বগুড়া কিচকে দৃষ্টি প্রতিবন্দির বাড়ীতে প্রবেশ করে ১লক্ষ টাকা ও মোবাই নেওয়ার অভিযোগে থানায় অভিযোগ, ব্যবস্থা নেওয়ার দাবী মহাস্থানে একজন গৃহবধুর গোপনে ভিডিও ধারন করে প্রকাশ ও ৩০ হাজার টাকা চাঁদা দাবী, থানায় অভিযোগ , ব্যবস্থা নেওয়ার দাবী বগুড়ায় গলাকেটে স্ত্রীকে হত্যা মামলায় স্বামীর মৃত্যুদন্ড বগুড়ায় ছেলের কোদালের কোপে বাপের মৃত্যু মহাস্থানে আগরবাতি, গোলাপজল ও আতোর বিক্রি কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ২, হাসপাতালে ভর্তি, থানায় অভিযোগ বগুড়া সদর ফাঁড়ির অভিযানে ৭ ডাকাত গ্রেফতার অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের অভিযোগে বগুড়ার সোনাতলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে মামলা

বগুড়ার এমপি সিরাজকে জেলা বিএনপির আহ্বায়ক পদ থেকে অব্যাহতি।

  • আপডেট টাইম : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ২৮৩ ভিউ টাইম

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক পদ থেকে এমপি গোলাম মোহাম্মদ সিরাজকে অব্যহতি দেয়া হয়েছে। ১৩ নভেম্বর শনিবার বিএনপির কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

সেইসাথে বগুড়া পৌর মেয়র রেজাউল করিম বাদশাকে আহ্বায়ক করা হয়েছে। এছাড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটিতে সদস্যপদে থাকা দলটির আরেক সাংসদ (বগুড়া-৪) মোশাররফ হোসেনকে যুগ্ম আহ্বায়ক ও সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাফতুন আহমেদ খান ও শহিদুল ইসলামকে নতুন করে আহ্বায়ক কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে ।

গোলাম মো. সিরাজকে জেলা নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়ার নেপথ্যে প্রধান কারণ হিসেবে অনেকেই মনে করছেন সম্প্রতি জাতীয় সংসদে নিজেকে ছাত্রলীগ কর্মী দাবি করে তাঁর দেওয়া একটি বক্তব্য। সাংসদের এই বক্তব্যে বিএনপিও বিব্রত বলে জানিয়েছেন অনেকেই তবে এই বিষয়টি ঠিক নয় বলে দাবি করছেন এমপি জিএম সিরাজ।

প্রসঙ্গত, সাংসদ গোলাম মোহাম্মদ সিরাজ ২০১৯ সালের ১৫ মে থেকে জেলা বিএনপির আহ্বায়কের দায়িত্ব পালন করে আসছিলেন। ঐ আহবায়ক কমিটিতে দুজন যুগ্ম আহবায়কসহ মোট ৩১জন সদস্য ছিলেন। পরবর্তীতে আরও একজনকে কো-অপ্ট করা হয়।

আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে সম্মেলনের মাধ্যমে জেলা বিএনপির নতুন কমিটি গঠনের কাজ এগিয়ে নিচ্ছিলেন গোলাম মোহাম্মদ সিরাজ। কিন্তু জেলা বিএনপির পুনর্গঠন প্রক্রিয়া শেষ হওয়ার আগেই আহ্বায়ক পদে পরিবর্তন নিয়ে বগুড়ার নেতা-কর্মীদের মধ্যে আলোচনা-সমালোচনা চলছিল তবে গোলাম সিরাজকে অব্যহতি দেয়ার মাধ্যমে সমালোচনার কিছুটা অবসান হয়েছে বলে দাবি অনেক নেতা কর্মিদের

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888