শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের চালকসহ দুইজনের মৃত্যু।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ৪৭৮ ভিউ টাইম

৩০/১১/২১

বগুড়ার শেরপুর উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের চালকসহ দুইজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের উপজেলার মির্জাপুর বাজারে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত রা হলেন শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের কৃষ্ণপুর নামাবালা গ্রামের জাহিদুল ইসলামের ছেলে আদনান নাহিদ (১৯) এবং একই গ্রামের হৃদয় কুমার (২০)। পুলিশ জানায়, দুইজন শেরপুর থেকে মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথে মির্জাপুর বাজারের কাছে পৌঁছলে ঢাকাগামী ট্রাক পেছন থেকে তাদের ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে গেলে ট্রাক তাদের শরীরের উপর দিয়ে যায়। এতে ঘটনাস্থলে তাদের ২ জনের মৃত্যু হয়।

বগুড়া শেরপুর হাইওয়ে থানার ওসি বানিউল আনাম জানান, লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। স্বজনরা এলে সেখান থেকে লাশ হস্তান্তর করা হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888