বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম :
দুপচাঁচিয়ায় ভাগ্নিকে ধ র্ষণের অ ভিযোগে খালু গ্রে ফতার উপজেলা নির্বাচন ২০২৪ নোয়াখালী,বেগমগঞ্জ বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র শ্রদ্ধা বগুড়ার সেরা ফটোগ্রাফার হিসেবে আইফোন জিতলেন আরিফ শেখ দুপচাঁচিয়ায় জোহাল মাটাইয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন রাজশাহী কলেজ শিক্ষার্থীদের ভাবনায় গৌরবদীপ্ত বিজয় দিবস বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত আর্থিক সহায়তা প্রদান করলেন ফাঁপোর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজের ক্যান্সার সেন্টার পরিদর্শন দুপচাঁচিয়ায় বিউটি পার্লারে অভিযান জরিমানা

বগুড়ায় মোহন হত্যা মামলা দায়ের : ০১ জন গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ২৩২ ভিউ টাইম

বগুড়ায় মোহন হত্যা মামলা দায়ের : ০১ জন গ্রেফতার

মিলন হোসেন / স্টাফ রিপোর্টার :

বগুড়া খান্দার এলাকায় ছুরিকাঘাত শিকার হয়ে ১৮ বছর বয়সী মোহন নামে এক এইচএসসি পরীক্ষার্থী খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাতে বগুড়া সদর থানায় মামলা করেন নিহতের মা শাহিনুর বেগম। উক্ত মামলায় আটজনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাত আরও আট থেকে দশজনকে আসামী করা হয়। মামলার হওয়ার পর আবু তোহা খন্দকার নামে ২২ বছর বয়সী এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তাকে মঙ্গলবার আটক করা হয়েছিল।
গত সোমবার রাত ১২ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

নিহত মোহন বগুড়া শহরের জাহাঙ্গীরাবাদ ফুলতলা এলাকার শুকুর আলীর ছেলে। তিনি বগুড়া সরকারি কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

গ্রেফতারকৃত আবু তোহা খন্দকার কাহালু উপজেলার বাসিন্দা। আবু তোহা খান্দার এলাকার একটি গ্যারেজের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন। বুধবার রাতে মামলার পর তাকে গ্রেফতার দেখানো হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া খান্দার এলাকার শহীদ চাঁন্দু স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম। এর আগে মঙ্গলবার সন্দেহভাজন হিসেবে তাকে (আবু তোহা) আটক করা হয়েছিল।

উল্লেখ্য, গত সোমবার রাত পৌনে ১১টার দিকে বগুড়া শহরের খান্দার এলাকায় পূর্ব শক্রতার জেরে ছুরিকাঘাতের শিকার হন । মোহনের সঙ্গে থাকা লিখন ও বাপ্পি নামে দুইজনকে পেটানো হয়। তারা শজিমেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বর্তমানে সুস্থ আছেন। লিখন ও বাপ্পি দুজনই মোহনের বন্ধু। লিখন ও বাপ্পি দুজনই শহরের জাহাঙ্গীরাবাদ ফুলতলা চক-কানপাড়া এলাকার বাসিন্দা।

নিহত মোহনের দুই ভাই শাহীন ও রমজান জানান, মোহন খান্দার এলাকা থেকে তার দুই বন্ধু লিখন ও বাপ্পিকে নিয়ে মোটরসাইকেল যোগে ফুলতলায় (বাড়ি) ফিরছিলেন। পথে খান্দার সিএন্ডবি গোডাউনের সামনে তাদের মোটরসাইকেলের গতিরোধ করেন আসামীরা। ওই সময় তারা লাঠিসোটা দিয়ে মোহন, বাপ্পি ও লিখনকে মারধর করতে থাকেন। তাদেরকে পেটানোর একপর্যায়ে মোহনকে ছুরিকাঘাত করা হয়। ঐ সময় মোহনের কোমরের নিচে ও উরুতে চারটির মত ছুরিকাঘাত করা হয়। পরে আহত তিনজনকে অটোরিকশা করে শজিমেক হাসপাতালে পাঠিয়ে দেন আসামীরা। শজিমেক হাসপাতালে ঘণ্টাখানেক চিকিৎসাধীন থাকা অবস্থায় মোহনের মৃত্যু হয়। আহত বাপ্পি ও লিখন প্রাথমিক চিকিৎসা নেন।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, নিহত মোহনের মা বাদী হয়ে বুধবার রাতে হত্যা মামলা করেন। ০১ গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888