মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মা’ নূরজাহান ইয়াছীন ফাউন্ডেশনের আয়োজনে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বগুড়া আজিজুল হক কলেজে পরীক্ষার্থীদের মানববন্ধন ভন্ডুল। বগুড়া ধুনটে জেলা আ’লীগ নেতার মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল। বগুড়ায় চাঞ্চল্যকর জাহিদুল হত্যা মামলার প্রধান আসামী কে গ্রেপ্তার করেছে সিআইডি। বগুড়ায় জমে উঠেছে পুনাক শিল্প পন্য ও বানিজ্য মেলা। বগুড়ায় ১৫০ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ১২। মেয়র নান্নুর মুক্তি দাবিতে ২য় দফায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ। পিরবের জানগ্ৰামে আলুর জমিতে মেয়াদ উত্তীর্ণ কীটনাশক প্রয়োগ করার ফলে ফসলের ব্যাপক ক্ষতি ! ধুনটে পূর্ব শত্রুতায় জেরে কৃষকের বসতঘরে অগ্নিসংযোগ ধুনটে নবনির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা অনুষ্ঠান

বগুড়ায় অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকায় ০৫ জন নারী আটক-

  • আপডেট টাইম : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৪৬ ভিউ টাইম

বগুড়ায় অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকায় ০৫ জন নারী আটক-

মিলন হোসেন / স্টাফ রিপোর্টার :

বগুড়ার মাটিডালি বিমান মোড়ে চাইনিজ রেস্তোরাঁ আড়ালে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে ৫ জন নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২ জানুয়ারি) সন্ধ্যা আনুমানিক ৭টায় বগুড়া শহরের মাটিডালি বিমান মোড় এলাকার সান-সাইন রেস্তোরাঁ থেকে অসামাজিক কার্যকলাপ এর জন্য নারীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত ৫ জন নারীর বাড়ি খুলনা , বাগেরহাট,খুলনা গাজীপুর ও কুমিল্লা জেলায়।

পুলিশের দাবি করেন, অভিযানের ওই সময় হোটেল ম্যানেজার পলাতক থাকায় তাকে গ্রেফতার সম্ভব হয়নি।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মিথুন সরকার জানিয়েছেন, ‘৯৯৯ এ কল আসার পরিপ্রেক্ষিতে শহরের চাইনিজ রেস্তোরাঁয় অভিযান চালিয়ে এই ৫ জন নারীকে গ্রেফতার করা হয়।

সান-সাইন বাহির থেকে চাইনিজ রেস্তোরাঁর ব্যবসার আড়ালে দেহ ব্যবসার কারবার করে আসছিলো । আজ সোমবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

এই ক্যাটাগরী আরো খবর...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

Developed By VorerSokal.Com
newspapar2580417888